ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সন্ত্রাসীদের হামলায় আহত চিত্রগ্রাহকের মৃত্যু

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ১ জুন ২০২২   আপডেট: ১২:৫১, ১ জুন ২০২২
সন্ত্রাসীদের হামলায় আহত চিত্রগ্রাহকের মৃত্যু

সন্ত্রাসী হামলায় নিহত চিত্রগ্রাহক কৃষ্ণ সরকার

সাভার পৌরসভা এলাকায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত চিত্রগ্রাহক কৃষ্ণ সরকার (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বুধবার (১ জুন) সকালে সাভারের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ ইউনিটে (আইসিইউ) তিনি মারা যান।

এর আগে, গত সোমবার (৩০ মে) রাত ১০ টার দিকে পৌরসভার আরাপাড়া জমিদার বাড়ি পুকুর পাড়ে কৃষ্ণ সরকারকে মারধর ও কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। এ ঘটনায় মঙ্গলবার (৩১ মে) রাতে সাভার মডেল থানায় চার জনের নামে মামলা করেন ভুক্তভোগীর বড় ভাই গোবিন্দ সরকার।

নিহত কৃষ্ণ সরকার (৪০) পৌরসভার সুতার নোয়াদ্দা গ্রামের ডি-২০ নম্বর বাড়ির ননী গোপাল সরকারের ছেলে। তিনি ঢাকার একটি স্টুডিওতে ফটোগ্রাফার হিসেবে কাজ করতেন।

মামলায় আসামিরা হলেন- কুষ্টিয়ার মন্ডল পাড়া এলাকার মো. বারেকের ছেলে নয়ন (২৬), সাভারের আরাপাড়া এলাকার মো. বেল্লালের ছেলে সেপাল বাশার (২৫), একই এলাকার ৩৯/১ নম্বর বাড়ির আ. আলিমের ছেলে মো. আকাশ (২৪) ও নামাবাজার এলাকার ১৩/১ নম্বর বাড়ির জামালের ছেলে সোহেল ওরফে বুলেট (২৬)।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, কৃষ্ণ সরকারের সঙ্গে আসামিদের বিরোধ ছিলো। সোমবার রাত ১০ টার দিকে ঢাকা থেকে কাজ শেষে বাসায় ফিরছিলেন কৃষ্ণ সরকার৷ তিনি আরাপাড়া জমিদার বাড়ি পুকুর পাড়ে পৌঁছালে আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা নয়নসহ বাকি আসামিরা তার ওপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা তাকে মারধর করে এবং চাকু দিয়ে বুকের বাঁ পাশে ও পেটের ডান পাশে আঘাত করে। এ সময় কৃষ্ণ সরকারের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। বুধবার সকালে ওই হাসপাতালের আইসিউতে তিনি মারা যান।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলা তদন্ত কর্মকর্তা এস এম শাহারিয়ার বলেন, মঙ্গলবার রাতে ওই ঘটনায় একটি মামলা হয়েছে। এরপরেই আমরা আসামিদের ধরার জন্য অভিযানে নামি। আজ সকালে খবর পাই চিকিৎসাধীন অবস্থায় কৃষ্ণ সরকার মারা গেছেন। আমরা হাসপাতালে যাচ্ছি। নিহতের লাশ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

সাব্বির/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়