ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শিক্ষকের কব্জি কেটে দেওয়ার ঘটনায় মামলা

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩১, ৩ জুন ২০২২  
শিক্ষকের কব্জি কেটে দেওয়ার ঘটনায় মামলা

স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলেজ শিক্ষক তোফাজ্জেল বিশ্বাসের (৫০) হাতের কব্জি কেটে দেওয়ার ঘটনায় মামলা হয়েছে। ওই শিক্ষকের ছেলে বাদী হয়ে ২৬ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও ৫-৬ জনের বিরুদ্ধে মামলা করেন। 

বৃহস্পতিবার (২ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেন কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) সাব্বিরুল আলম। তবে এ ঘটনায় জড়িত কাউকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৩১ মে দুপুরে কুমারখালি উপজেলার বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ ডিগ্রী কলেজ থেকে কুষ্টিয়া শহরে ফিরছিলেন তোফাজ্জেল হোসেন। এসময় সদর উপজেলার বংশীতলা নতুন ব্রিজের ওপর রাস্তার কাজে ব্যবহৃত রোলার মেশিন দাঁড়ানো ছিলো। সেই রোলার মেশিনের পেছনে পূর্ব পরিকল্পনা মোতাবেক আগে থেকেই আসামিরা লুকিয়ে ছিলো। ঘটনাস্থলে তোফাজ্জেল হোসেন মোটরসাইকেলে পৌঁছা মাত্রই তার পথরোধ করে আসামিরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। 

অস্ত্রের উপর্যুপরি আঘাতে তার ডান হাতের কব্জি কেটে দেহ থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এ ছাড়া দেহের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে ওই শিক্ষকের সাথে থাকা দেড় লাখ টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসীরা ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে স্থানান্তর করা হয়।

হামলার শিকার ওই কলেজ শিক্ষক তোফাজ্জেল বিশ্বাস কুমারখালি বাঁশগ্রাম কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক। তিনি কুমারখালি বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালাল বিশ্বাসের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক সাব্বিরুল আলম জানান, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলার শিকার ওই শিক্ষকের ছেলে বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ আসামিদের গ্রেপ্তারে অভিযানে নেমেছে। জড়িতদের গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হবে।

কাঞ্চন কুমার/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়