ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুষ্টিয়ার সাংবাদিক মনিরুল ইসলাম আর নেই 

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০৫, ৪ জুন ২০২২  
কুষ্টিয়ার সাংবাদিক মনিরুল ইসলাম আর নেই 

সাংবাদিক মনিরুল ইসলাম মাসুদ

কুষ্টিয়ার খোকসা প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক ও দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার স্টাফ রিপোর্টার মনিরুল ইসলাম মাসুদ (৩৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

শুক্রবার (৩ জুন) সন্ধ্যা ৬টার দিকে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।

শনিবার (৪ জুন) সকাল ৯টায় খোকসা বনগ্রাম পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা শেষে মনিরুল ইসলাম মাসুদকে স্থানীয় কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

সাংবাদিক মনিরুল ইসলাম মাসুদ দুই যুগের বেশি সময় ধরে বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকায় কাজ করেছেন। মনিরুল ইসলাম মাসুদ দৈনিক ভোরের কাগজ ও ইত্তেফাক পত্রিকায় খোকসা উপজেলা প্রতিনিধি হিসেব কাজ করেছেন।

মরহুম মনিরুল ইসলাম মাসুদ খোকসা উপজেলার বনগ্রাম এলাকার মনোয়ার হোসেনের ছেলে 

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, বিকেলে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে মনিরুল ইসলাম মাসুদকে দ্রুত খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সাগর, সাধারন সম্পাদক আনিচুজ্জামান ডাবলুসহ খোকসা প্রেসক্লাবের নেতারা মনিরুল ইসলাম মাসুদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

কাঞ্চন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়