ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শিক্ষকের কব্জি কর্তন, গ্রেপ্তার ৭  

কুষ্টিয়া প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ৪ জুন ২০২২  
শিক্ষকের কব্জি কর্তন, গ্রেপ্তার ৭  

স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কলেজ শিক্ষক তোফাজ্জেল বিশ্বাসের (৫০) হাতের কব্জি কেটে দেওয়ার ঘটনার মামলায় ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার (৪ জুন) বেলা সাড়ে ১১টায় র‌্যাব-১২, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায়।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুমারখালি বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার সোলেমানের ছেলে মোশারফ হোসেন মশা (২৬), মোকাদ্দেস হোসেনের ছেলে নাজিম উদ্দিন (২৭), আব্দুল খালেকের ছেলে সামাদ (২৭), আইয়ুব আলীর ছেলে মুহাইমেন হোসেন (২৭), সামেদ আলীর ছেলে হালিম (৪০), আব্দুল খালেকের ছেলে পলাশ (২৩) (আক্রান্ত শিক্ষকের ছাত্র) ও গোপাল শেখের ছেলে মুকুল (৪২)। তারা সকলেই একই গ্রামের বাসিন্দা।

র‌্যাব জানায়, গত ৩১ মে দুপুরে কুমারখালি উপজেলার বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ ডিগ্রী কলেজ থেকে কুষ্টিয়া শহরে ফিরছিলেন তোফাজ্জেল হোসেন। এসময় সদর উপজেলার বংশীতলা নতুন ব্রিজের ওপর তার পথরোধ করে আসামিরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। অস্ত্রের উপর্যুপরি আঘাতে তার ডান হাতের কব্জি কেটে দেহ থেকে বিচ্ছিন্ন করে ফেলে। 

পড়ুন: শিক্ষকের কব্জি কেটে দেওয়ার ঘটনায় মামলা

এ ঘটনায় ওই শিক্ষকের ছেলে নাজমুস সাকিব বাদী হয়ে করা মামলায় এজাহারনামীয় আসামিদের মধ্যে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় গ্রেপ্তার পলাশের দেহ তল্লাশি করে ৩ রাউন্ড গুলিভর্তি ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। 

হামলার শিকার ওই কলেজ শিক্ষক কুমারখালি বাঁশগ্রাম কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক। তিনি কুমারখালি বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালাল বিশ্বাসের ছেলে।

কাঞ্চন কুমার/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়