ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লেকার্স পাবলিক স্কুলে বিনা বেতনে পড়বে উন্নতি চাকমা

রাঙামাটি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ৯ জুন ২০২২  
লেকার্স পাবলিক স্কুলে বিনা বেতনে পড়বে উন্নতি চাকমা

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিদুর্ঘনায় নিহত ফায়ার সার্ভিসের লিডার নিপন চাকমার মেয়ে উন্নতি চাকমার বিনা বেতনে লেখাপড়ার সুযোগ দিয়েছে সেনাবাহিনী পরিচালিত রাঙামাটি পাবলিক স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ।

উন্নতি চাকমা লেকার্স স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করছে।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ পরিচালনা বোর্ডের সভাপতি ও রাঙামাটি সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন এনডিসি ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ মেজর আরিফ মাহমুদ এই সংক্রান্ত অঙ্গীকারপত্র নিহত নিপন চাকমার স্ত্রী সুমনা চাকমার হাতে তুলে দেন। 

এ সময় কর্তৃপক্ষ জানায়, বীর এই অগ্নিযোদ্ধার স্বীয় দায়িত্ব পালনে অবিচল আস্থা ও বলিদান সবাইকে গর্বিত করেছে। তার অকাল প্রয়াণে সহমর্মিতা ও সহযোগিতার নির্দশন স্বরূপ উন্নতি চাকমার স্কুল জীবনের পড়াশোনার ব্যয় লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ বহন করবে।

নিপন চাকমার স্ত্রী সুমনা দেওয়ান স্কুল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমার দুঃসময়ে মেয়ের লেখাপড়ার দায়িত্ব তারা নিয়েছেন, তাদের প্রতি আমি কৃতজ্ঞ।’ 

লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজর আরিফ মাহমুদ জানান, উন্নতি চাকমা এসএসসি পাস করা পর্যন্ত স্কুল কর্তৃপক্ষকে কোনো ধরনের ফি দিতে হবে না। 
 

বাসু/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়