ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নাটোরে পাঁচ কিশোর গ্যাং সদস্যসহ ৮ জন গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১১, ১০ জুন ২০২২  
নাটোরে পাঁচ কিশোর গ্যাং সদস্যসহ ৮ জন গ্রেপ্তার

নাটোরে অভিযান চালিয়ে পাঁচ কিশোর গ্যাং সদস্যসহ ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৯ জুন) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাবুল হোসেন (২৮), গোলাম রব্বানী সাব্বির (২৪), সোহেল রানা (১৮), ইমন হোসেন (২০), মোতালেব হোসেন (২১), মো. শাকিল হোসেন (১৭), রকিবুল হাসান (২৪) এবং মেহেদী হাসান (২১)।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে সদর উপজেলার দত্তপাড়া ফতেঙ্গাপাড়া ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ১টি মোটরসাইকেলসহ বাবুল হোসেন ও শখ গোলাম রব্বানী সাব্বির নামে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে পাবনার চাটমোহর উপজেলার জাগতলা কাজীপাড়া এলাকা থেকে নাটোরের বাগাতিপাড়া থানার একটি নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার পলাতক আসামি মেহেদী হাসানকে গ্রেপ্তার করা হয়।

সেখান থেকে ফিরে আসার পথে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা রোড সংলগ্ন আক্কাসের মোড় এলাকায় হাছিনুর রহমান এবং আক্কাস আলী নামে মুদি দোকানিসহ দুইজনকে লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত জখম ও আহত করার সময় সোহেল রানা, ইমন হোসেন, মোতালেব হোসেন, মো. শাকিল হোসেন ও রকিবুল হাসান নামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব।

আরিফুল/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়