ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পরীক্ষা দেওয়া হলো না মহুয়ার

মেহেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৮, ১২ জুন ২০২২   আপডেট: ১৮:৪৩, ১২ জুন ২০২২
পরীক্ষা দেওয়া হলো না মহুয়ার

মহুয়া হোসেন তৃষা

দশম শ্রেণির প্রাক-নির্বাচনী পরীক্ষা দিতে বড় ভাই পলাশের মোটরসাইকেলে চড়েছিলেন মহুয়া হোসেন তৃষা (১৪)। কিন্তু স্কুলে পৌঁছানোর আগেই সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি।

রোববার (১২ জুন) দুপুরে মেহেরপুর শহরের জেলা পরিষদের সামনে এই ঘটনা ঘটে। স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মহুয়া হোসেন তৃষা মেহেরপুর শহরের উপকণ্ঠ বামনপাড়া এলাকার মোমিন হোসেনের মেয়ে। তিনি মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, প্রাক-নির্বাচনী পরীক্ষা দিতে খালাতো ভাই পলাশের সঙ্গে মোটরসাইকেলযোগে রওনা হন মহুয়া। জেলা পরিষদের সামনে পৌঁছালে একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে পলাশ ও মহুয়া সড়কে ছিটকে পড়েন। এসময় পেছন থেকে আসা একটি বালি বোঝাই পাওয়ার টিলার মহুয়ার বুকের উপর দিয়ে চলে যায়। স্থানীয়রা আহতাবস্থায় পলাশ ও মহুয়াকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মহুয়াকে মৃত ঘোষণা করেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খাঁন বলেন, ‘পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। পারিবারিক সম্মতিতে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।’

মহাসিন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়