ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাতক্ষীরায় স্বাস্থ্য সহকারীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৩, ১৩ জুন ২০২২   আপডেট: ২১:৫৬, ১৩ জুন ২০২২
সাতক্ষীরায় স্বাস্থ্য সহকারীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

সাতক্ষীরার পাটকেলঘাটায় কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী কামরুল ইসলামকে দা দিয়ে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৩ জুন) সকাল ১০টার দিকে পাটকেলঘাটা থানার যুগীপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে তার ওপর হামলা করা হয়। পুলিশ এ ঘটনায় বেলাল হোসেন নামে এক যুবককে আটক করেছে। 

কামরুল ইসলাম তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের সাংবাদিক নজরুল ইসলামের ছেলে। আটক যুবক বেলাল হোসেন পাটকেলঘাটার যুগীপুকুরিয়া গ্রামের বাসিন্দা। 

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন। 

তালা উপজেলা হেলথ অ্যাসোসিয়েশনের সভাপতি ইমরান হোসেন জানান, পাটকেলঘাটার যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে সিএইচসিপি হিসেবে দায়িত্ব পালন করেন সূবর্ণা বিশ্বাস। তিনি মাতৃত্বকালীন ছুটিতে থাকায় তার পরিবর্তে দায়িত্ব পালন করছেন কামরুল ইসলাম। সকালে স্থানীয় বাসিন্দা বেলাল হোসেনের নেতৃত্বে ৪/৫ জন ক্লিনিক থেকে ওষুধ ছিনতাইয়ের চেষ্টা চালায়। কামরুল বাধা দিলে তাকে দা দিয়ে মাথায়, হাতে ও বুকে কুপিয়ে গুরুতর আহত করে। গুরুতর আহত কামরুলকে উদ্ধার করে স্থানীয়রা সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। 
সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফয়সল আহমেদ জানান, কামরুলের মাথায় ও হাতে কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। তবে এখন তিনি শঙ্কামুক্ত।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, হামলার ঘটনায় জড়িত বেলাল হোসেনকে আটক করা হয়েছে। বাকি জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

ওসি আরও জানান, বেলাল হোসেন সিএইচসিপি সুবর্ণা বিশ্বাসকে বিরক্ত করতেন। এ নিয়ে সুবর্ণা থানায় জিডিও করেছিলেন। সব বিষয়কে মাথায় রেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়