ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

সরে দাঁড়ালেন ৯ মেয়র প্রার্থী, রইলেন বাকি ১ 

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪০, ১৪ জুন ২০২২   আপডেট: ০৯:০৮, ১৪ জুন ২০২২
সরে দাঁড়ালেন ৯ মেয়র প্রার্থী, রইলেন বাকি ১ 

গোপালগঞ্জে পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মো. দিদারুল ইসলাম। তিনি দলীয় প্রতীক হাতপাখা নিয়ে নির্বাচন করছিলেন।

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে ১০ মেয়র প্রার্থীর মধ্যে নয় প্রার্থীই নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় একমাত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে রইলেন শেখ রকিব হোসেন। 

সোমবার (১৩ জুন) রাতে এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন দিদারুল ইসলাম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী হয়ে হাতপাখা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছিলাম। কিন্তু অপর মেয়র প্রার্থী শেখ রকিব হোসেন শেখ পরিবারের সন্তান। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সম্মানার্থে আমি পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। সেই সঙ্গে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে তার প্রতীক নারিকেল গাছ মার্কায় ভোট দেওয়ার জন্য আমার কর্মী সমর্থকদের প্রতি আহ্বান জানাচ্ছি।’

এ সময় জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদরসহ দলের কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

এর আগে গোপালগঞ্জ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে অপর মেয়র প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা, জি.এম সাহাব উদ্দিন আজম, রেজাউল হক সিকদার রাজু, দীলিপ কুমার সাহা দীপু, মো: আবুল ফত্তাহ সজু, এস.এম নজুরল ইসলাম নুতন, কাজী লিয়াকত আলী লেকু ও মুশফিকুর রহমান লিটন নির্বাচন থেকে সরে দাঁড়ান।

উল্লেখ্য, আগামীকাল ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। 

বাদল সাহা/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়