ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পটুয়াখালীর ৮ ইউপিতে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ১৪ জুন ২০২২  
পটুয়াখালীর ৮ ইউপিতে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম

পটুয়াখালীর বিভিন্ন কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জাম

বুধবার (১৫ জুন) পটুয়াখালীর তিন উপজেলার ৮ ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে ইতোমধ্যে সব প্রস্তুতি শেষ করেছেন নির্বাচন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। আর এরই অংশ হিসেবে প্রতিটি কেন্দ্রে পাঠানো হচ্ছে ইভিএম মেশিনসহ ভোট গ্রহণের সরঞ্জাম। 

মঙ্গলবার (১৪ জুন) জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নির্বাচনে ৭২টি ওয়ার্ডের ৮২টি কেন্দ্রে ২৩ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, প্রতিটি কেন্দ্রে ৫ জন করে পুলিশ সদস্য ও ১৭ জন আনসার সদস্য নিরাপত্তার দায়িত্বে থাকবে। এছাড়া মাঠে র্যাবের ১২টি টিম, ৬ প্লাটুন বিজিবি ও ২ প্লাটুন কোষ্টগার্ড মোতায়েন থাকবে। 

পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান জানান, ইতোমধ্যে ভোট গ্রহণের আনুসঙ্গীক সরঞ্জাম বিতরণ করা হয়েছে। আমাদের সব প্রস্তুতি এখন সম্পন্ন হয়েছে। 
পটুয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন জানান, অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার লক্ষে মাঠে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। আশা করছি একটি গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিতে পারবো।  

পটুয়াখালীর ৮ ইউপিতে ১ লাখ ৯ হাজার ৪৪৯ জন ভোটারের বিপরীতে ৪৩ জন চেয়ারম্যান প্রার্থী, ২৯১ জন সাধারন ইউপি সদস্য প্রার্থী ও ১০১ জন সংরক্ষিত নারী প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

ইমরান/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়