ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কৈলাসের মানুষ খুনের রেট ছিল ২ লাখ টাকা : পুলিশ

গাইবান্ধা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৪, ১৪ জুন ২০২২   আপডেট: ১৭:১৬, ১৪ জুন ২০২২
কৈলাসের মানুষ খুনের রেট ছিল ২ লাখ টাকা : পুলিশ

ভাড়ায় মানুষ খুন করেন তিনি। গুলির দাম ২০ হাজার, আর খুনের রেট ২ লাখ টাকা। ডাকাতি করলে অর্ধেক তার, আর অর্ধেক দলের অন্যদের। পুলিশের হাতে পিস্তলসহ গ্রেপ্তার দুর্ধর্ষ আসামি কিলার কৈলাস প্রধান পুলিশের কাছে এমন স্বীকারোক্তি দিয়েছেন। 

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং এ কথা জানান গাইবান্ধার পুলিশ সুপার তৌহিদুল ইসলাম। 

পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, গাইবান্ধার সদর উপজেলার বিষ্ণপুর গ্রামের বাসিন্দা কৈলাস প্রধান। তার বাবার নাম রাধা চরণ। আন্তঃজেলা ক্লিলিং মিশনের সদস্য কৈলাস। প্রকাশ্যে মানুষকে জবাই অথবা গুলি করে হত্যা করেন তিনি। বিভিন্ন স্থানে খুন ডাকাতি করে আসছিলেন। মানুষ হত্যার পর চুক্তিমতো জায়গায় গিয়ে টাকা নিয়ে চম্পট দিতেন এক জেলা থেকে আরেক জেলায় নিজের দলের ক্লিলিং মিশনের সদস্যদের কাছে। এরপর ঘাপটি মেরে থেকে আবারও চুক্তিমাফিক কাজ করে জায়গা বদল করতেন।  

পুলিশ সুপার জানান, কয়েকটি খুন, ডাকাতিসহ ১২ মামলা মাথায় নিয়ে তিনি দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন কৈলাস। 

গোপন তথ্যের ভিত্তিতে গাইবান্ধা সদর থানা পুলিশ সোমবার (১৪ জুন) গভীর রাতে বগুড়ার সোনাতলা উপজেলার যমুনা নদীর দুর্গম চর সুজায়েতপুর থেকে কৈলাস প্রধানকে গ্রেপ্তার করে। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী গাইবান্ধার বিষ্ণপুর তার বাড়ির মাটির নিচ থেকে একটি অত্যাধুনিক পিস্তল ও গুলি উদ্ধার করে।

গাইবান্ধার পুলিশ সুপার জানান, গাইবান্ধা ছাড়াও দেশের বিভিন্ন জেলায় কৈলাসের বিরুদ্ধে হত্যা, সন্ত্রাস, ডাকাতিসহ ১২টি মামলা রয়েছে।

অনেক দিন ধরে আইনশৃংখলা বাহিনীর বিভিন্ন সংস্থা কিলার কৈলাস প্রধানকে গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছিল বলে জানান পুলিশ সুপার। 

দয়াল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়