ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ধামরাইয়ে বিএনপির বিদ্রোহী প্রার্থী জয়ী

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ১৫ জুন ২০২২  
ধামরাইয়ে বিএনপির বিদ্রোহী প্রার্থী জয়ী

মো. রমিজুর রহমান

ঢাকার ধামরাইয়ে সুতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে বিএনপির বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মো. রমিজুর রহমান চৌধুরী জয়লাভ করেছেন।

বুধবার (১৫ জুন) সন্ধ্যায় উপজেলা অডিটোরিয়ামে নির্বাচন কমিশনের ফলাফল বুথ থেকে এ তথ্য জানানো হয়। 

প্রকাশিত ফলাফলে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. রেজাউল করিম দ্বিতীয় সর্বোচ্চ ৬৯৩৪ ভোট পেয়েছেন। তারচেয়ে ১৮৫৯ ভোট বেশি পেয়েছেন বিএনপির বিদ্রোহী চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. রমিজুর রহমান চৌধুরী। তিনি পেয়েছেন ৮৭৯৩ ভোট। রোমা ধামরাই উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক।

এ ছাড়া অটোরিকশা মার্কায় এস এম তানভীর আহমেদ পেয়েছেন ৮২৮ ভোট, হাতপাখা প্রতীকের মো. নুরুজ্জামান ৩৮২ ভোট, ঘোড়া প্রতীকের মোহাম্মদ রবিউল করিম ৩০২ ভোট, আনারস প্রতীকে মো. আলীমুর রহমান ২০৯ ভোট ও মো. সোহেল হায়দার চৌধুরী কবীর মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৪৬ ভোট।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মুনীর হোসাইন খান বলেন, আমরা ফলাফল ঘোষণা করে দিয়েছি। রমিজুর রহমান রোমা বেসরকারিভাবে জয়লাভ করেছেন।

গত ১৫ জুন ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এতে সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। বিএনপি পক্ষে একজন প্রার্থী দাঁড়ালেও পরবর্তীতে তিনি প্রার্থীতা প্রত্যাহার করে নেন। বুধবার এই ইউনিয়নে প্রথমবারের মতো সম্পূর্ণ ইভিএমে ভোটগ্রহণ হয়। ভোটগ্রহণকালে কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে আওয়ামী লীগের সমর্থককে ভোটকেন্দ্রে ঢুকতে দেওয়ায় র‌্যাবের এক কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়।

আরিফুল ইসলাম/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়