ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যা করে থানায় স্বামী!

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩২, ১৬ জুন ২০২২   আপডেট: ০২:৪৫, ১৬ জুন ২০২২
কুষ্টিয়ায় স্ত্রীকে হত্যা করে থানায় স্বামী!

কুষ্টিয়ার মডেল থানায় শহরের ইজিবাইক চালক রনি বিশ্বাস (৩৮) ডিউটি অফিসারকে এসে বলেন— ‘আমি বাড়িতে আমার স্ত্রীকে হত্যা করে এসেছি। আমার সাথে চলেন।’ বিষয়টি প্রথমে আমলে নেয়নি পুলিশ। পরে রনি বলেন— ‘আমার সঙ্গে চলেন আমি লাশ দেখাবো।’ তারপর নড়েচড়ে বসে থানা পুলিশ। পরে পুলিশ রনিকে নিয়ে তার বাড়িতে গেলে সেখানে বাসার শৌচাগারের ভেতরে পড়ে থাকা লাশ দেখতে পায়।

ঘটনাটি ঘটেছে বুধবার (১৫ জুন) রাত সাড়ে ৮টার সময় কুষ্টিয়া মডেল থানায়। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নিশিকান্ত সরকার জানান, রাত সাড়ে ৮টার দিকে একজন লোক আসে। পরিচয় দেয় তার নাম রনি। বাড়ি শহরের কলেজ মোড় এলাকায় রাজু আহম্মেদ সড়কে। সে দাবি করে নিজে তার স্ত্রীকে গলা টিপে হত্যা করেছে।

কেউ হত্যার পরে এভাবে থানায় আসতে পারে এটার জন্য পুলিশ তার কথা বিশ্বাস করেনি। পরে আমার কাছে নিয়ে আসা হলেও একই কথা বলে। সে বলে বাড়িতে গেলে লাশ দেখাতে পারবো। তাৎক্ষনিক তাকে পুলিশ ভ্যানে করে তার দেখানো শহরের কলেজ মোড় এলাকায় রাজু আহম্মেদ সড়কের একটি তিনতলা বাড়ির তৃতীয় তলার ডান পাশের ফ্ল্যাটের শৌচাগারের ভেতর পড়ে থাকা এক নারীর মরদেহ পাওয়া যায়।

নিহত ঐ নারীর নাম রত্না (৩৫)। সে কুষ্টিয়ার মিরপুর উপজেলার চারমাইল এলাকার নাজিম উদ্দীনের মেয়ে। রত্নাকে রনি তার স্ত্রী বলে দাবি করে। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে রত্নার মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও জানান, হত্যার প্রাথমিক কারণ হিসেবে রনি বিশ্বাস দাবি করেছেন, কুষ্টিয়া শহরের বটতৈল এলাকার বাসিন্দা তারা। রনির অঙ্গহানি করার হুমকি দিয়েছিলেন রত্না। বুধবার সন্ধ্যায় শহরে কলেজ মোড় এলাকায় রনির মায়ের ভাড়া বাসায় নিয়ে আসেন। সেখানে কৌশলে তাকে গলাটিপে হত্যা করেন। পরে থানায় এসে পুলিশকে জানায়। রনি বিশ্বাস থানা পুলিশের হেফাজতে আছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কাঞ্চন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়