ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

চট্টগ্রামে বাসে নারী ধর্ষণ, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১২, ২০ জুন ২০২২   আপডেট: ২০:১৫, ২০ জুন ২০২২
চট্টগ্রামে বাসে নারী ধর্ষণ, গ্রেপ্তার ৩

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩ যুবক

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি থানার অক্সিজেন এলাকায় বাসে তুলে নিয়ে নারীকে ধর্ষণের অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বায়েজিদ থানা পুলিশ। রোববার (১৯ জুন) দুপুরে ওই নারীকে ধর্ষণ করা হয়।

পরে গভীর রাতে চট্টগ্রামের হাটহাজারী ও ফটিকছড়ি উপজেলায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন— বাসচালক নুরুল আলম, সহকারী মোহাম্মদ রবিউল ও মো. শাহজাহান।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, দুপুরে এক নারী চট্টগ্রাম আদালত ভবনে যাওয়ার উদ্দেশে নগরীর অক্সিজেন এলাকায় আসেন। গন্তব্য না চেনায় এক বাসচালকে আদালতে কীভাবে যেতে পারবেন তা জানতে চান। এ সময় ওই চালক তাকে আদালতে পৌঁছে দেওয়ার কথা বলে খালি বাসে তুলে নিয়ে দরজা জানালা বন্ধ করে দেন। পরে বাসের চালক ও তার এক সহকারী মিলে ওই নারীকে ধর্ষণ করেন। এ সময় আরও দুই জন তাকে ধর্ষণের চেষ্টা করেন। সেখান থেকে ছাড়া পেয়ে নারী ঘটনাস্থলের কাছে অক্সিজেন পুলিশ বক্সে বিষয়টি অবহিত করেন।

ওসি মো. কামরুজ্জামান জানান, ঘটনা নিশ্চিত হয়ে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান শুরু করে। গভীর রাতে জেলার ফটিকছড়ি ও হাটহাজারী থেকে বাসের চালক ও দুই সহকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বায়েজিদ থানায় মামলা দায়ের করেছেন। ভুক্তযোগী নারী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন।
 

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়