ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেমের অপরাধে

পটুয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৮, ২৩ জুন ২০২২   আপডেট: ১৯:৪৩, ২৩ জুন ২০২২
প্রেমের অপরাধে

পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রেম করার অপরাধে এক কলেজ ছাত্রকে বাড়িতে ডেকে নির্যাতন করে মাথা ন্যাড়া করে দিয়েছে প্রেমিকার পরিবার। 

বুধবার (২২ জুন) দুপুরে উপজেলার নিজহাওলা গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ওই তরুণ রাঙ্গাবালী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় ওই তরুণের মা বাদী হয়ে প্রেমিকার বাবা, চাচা ও ভাইসহ তিনজনের বিরুদ্ধে রাঙ্গাবালী থানায় মামলা করেছেন। এর পরিপ্রেক্ষিতে সদর ইউনিয়নের দক্ষিণ কাজির হাওলা গ্রামে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মামলা সূত্রে জানা যায়, বছরখানেক আগে ওই তরুণের সঙ্গে কাছাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু তাদের প্রেম মেনে নেয়নি প্রেমিকার পরিবার। এরই জের ধরে গত বুধবার সকালে প্রেমিকার পরিবার প্রেমিক তরুণকে ডেকে নেয় এবং শিকল দিয়ে বেঁধে দিনভর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে মাথার চুল ফেলে ন্যাড়া করে দেয়। বিকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রেমিককে উদ্ধার করে। 

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জগলুল হাসান জানান, মামলার প্রধান আসামি রিয়াজ হাওলাদার ও দ্বিতীয় আসামি মামুন হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  
 
 

ইমরান/তারা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়