ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

স্কুল গেইটে রামদা হাতে মহড়া, ভিডিও ভাইরাল

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১১, ২৪ জুন ২০২২  
স্কুল গেইটে রামদা হাতে মহড়া, ভিডিও ভাইরাল

গাজীপুরের কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে প্রকাশ্যে রামদা হাতে মহড়া দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোমমাধ্যমে ভাইরাল হয়েছে। পরে এ ঘটনায় শুভ (২৪) ও মুন্না (২৫) নামের দুই যুবককে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন। এদিন ভোরে কাপাসিয়া থেকে তাদের আটক করা হয়।

এর আগে, বুধবার (২২ জুন) বিকেল থেকে ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়।

আটককৃত শুভ উপজেলার কাপাসিয়া বাসস্ট্যান্ড এলাকার নাসির খানের ও মুন্না কাপাসিয়া ব্রিজ এলাকার হাসান আলীর ছেলে।

এসআই মোশারফ হোসেন জানান, ভিডিওটি ভাইরাল হওয়ায় ভোরে মুন্না ও শুভকে আটক করা হয়েছে। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে আগেও থানায় মাদকের মামলা রয়েছে। প্রাথমিকভাবে তারা জানিয়েছে, নিজেদের ভেতরেই মারামারি করছিলেন তারা। 

জানা গেছে, বুধবার (২২ জুন) বিকেল থেকে ফেসবুকে স্কুলের সামনে ধারালো রামদা হাতে নিয়ে তেড়ে যাওয়া এক যুবকের ভিডিও ভাইরাল হয়। ওই ভিডিওতে দেখা যায়, এক যুবক রামদা হাতে কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মূল ফটকের সামনে স্কুলের পোশাক পরিহিত এক ছাত্রকে এলোপাথাড়ি চড়-থাপ্পড় মারছে। অপর কয়েকজন তাকে থামানোর চেষ্টা করে। কিন্তু রামদা হাতে থাকা ওই যুবক সবাইকে গালাগাল করে কাউকে মারার উদ্দেশ্যে ছুটে যাচ্ছে। এসময় বেশ কয়েকজন ছাত্রীকে চিৎকার দিয়ে বিভিন্ন দিকে ছোটাছুটি করতে দেখা যায়। পরে স্কুলের ছাত্ররা প্রতিরোধ করতে চাইলে সঙ্গীরা তাকে ঝাপটে ধরে ঘটনাস্থল থেকে নিয়ে যায়।

এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এই এসআই।

রফিক/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়