ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

গভীর রাতে এক পরিবারের সর্বস্ব লুটে নিলো ডাকাতরা

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ২৬ জুন ২০২২  
গভীর রাতে এক পরিবারের সর্বস্ব লুটে নিলো ডাকাতরা

পটুয়াখালীর কলাপাড়ায় গভীর রাতে অস্ত্রের মুখে জিম্মি করে এক পরিবারের সর্বস্ব লুটে নিয়েছে ডাকাত দল। এ ঘটনায় শিশু ও নারীসহ তিনজন আহত হয়েছেন।

শনিবার (২৫ জুন) দিবাগত রাত ২টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউপির মস্তফাপুর গ্রামের আবদুর রব হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে। 

রোববার (২৬ জুন) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জসিম উদ্দিন ও কলাপাড়া সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবুল কালাম আজাদ। 

ভুক্তভোগী সাইফুল ইসলাম জানান, রাতের খাবার খেয়ে স্ত্রী সন্তানকে নিয়ে ঘুমাতে যান তিনি। রাত ২টার দিকে রান্না ঘরের গ্রিল কেটে ১০ থেকে ১৫ জন মুখোশধারী ডাকাত বাড়িতে প্রবেশ করে। পরে তারা দরজা ভেঙ্গে শয়ন কক্ষে প্রবেশ করে। এক পর্যায়ে তারা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে এবং তার ও তার স্ত্রীর হাত, পা এবং মুখ বেধে ফেলে। এক পর্যায় শিশুপুত্র সাফোয়ানের মাথায় আঘাত করে তাকে বাথরুমে আটকে রেখে ঘরে থাকা ৫ লাখ ৭০ হাজার টাকা ও প্রায় ২০ ভরি স্বণালংকার লুটে নেয়। 

তিনি আরো জানান, ডাকাতরা ঘরের সবকিছুই তছনছ করেছে। যাওয়ার সময় তারা ৪টি স্মার্ট ফোন বাথরুমের পানিতে ভিজিয়ে রেখে যায়। সকালে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে আমাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।’ 

কলাপাড়া থানার ওসি মো.জসিম উদ্দিন বলেন, ‘আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

ইমরান/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়