ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মধ্যরাতে স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতাকে ছুরিকাঘাত 

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২৬ জুন ২০২২  
মধ্যরাতে স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় নেতাকে ছুরিকাঘাত 

ঢাকার সাভারে মধ্যরাতে জাতীয় পার্টির অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক পার্টির এক কেন্দ্রীয় নেতাকে উপর্যুপরি ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। ওই নেতাকে বহনকারী রিকশাচালককেও কুপিয়েছে। গুরুতর অবস্থায় আহত স্বেচ্ছাসেবক পার্টির নেতাকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৫ জুন) মধ্যরাতে আশুলিয়ার গাজীরচট শের আলী মার্কেট এলাকায় এই ঘটনা ঘটে।

গুরুতর জখম আবুল হাসনাত আজাদ জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। তার বাবা আবুল কালাম আজাদ জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাভার উপজেলা সভাপতি। তারা গাজীরচট শের আলী এলাকার বাসিন্দা।

আহত রিকশাচালক মনির হোসেন বলেন, রাত দেড়টার দিকে ওই জাতীয় পার্টির নেতাকে রিকশায় নিয়ে তার বাসার দিকে যাচ্ছিলাম। পথে শের আলী মার্কেট এলাকায় সড়কের মাঝে দুই যুবক তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমি বাঁচাইতে গেলে আমারেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

শের আলী মার্কেটের নিরাপত্তাকর্মী সবুর উদ্দিন বলেন, যুবকরা চাকু দিয়ে নেতার কাঁধে, পেটে ও পিঠেসহ বিভিন্ন জায়গায় আঘাত করেছে। নেতা রক্তাক্ত জখম অবস্থায় দৌড়ে রাস্তার উপর পড়ে যায়। এসময় ওরা পালিয়ে যায়। পরে আমি  অটোরিকশা নিয়ে এসে নেতারে হাসপাতালে নিয়ে যাই।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জাপা নেতা ও এক রিকশচালককে ছুরিকাঘাত করে জখম করার সংবাদ পেয়েছি। লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সাব্বির/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়