ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সৃষ্টি স্কুলের ছাত্র শিহাবকে শ্বাসরোধে হত্যা করা হয় : চিকিৎসক  

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৭, ২৬ জুন ২০২২  
সৃষ্টি স্কুলের ছাত্র শিহাবকে শ্বাসরোধে হত্যা করা হয় : চিকিৎসক  

শিহাব মিয়া

টাঙ্গাইল শহরের সৃষ্টি একাডেমিক স্কুলের ছাত্রাবাসে শিশু শিক্ষার্থী শিহাব মিয়াকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ময়না তদন্তের প্রতিবেদনে জানা গেছে। রোববার (২৬ জুন) বিষয়টি টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান নিশ্চিত করেন। এ ঘটনায় হত্যা মামলা করা হবে জানিয়েছে শিহাবের পরিবার।

সোমবার (২০ জুন) বিশ্বাস বেতকা সুপারি বাগান এলাকার স্কুলের ছাত্রাবাস থেকে তার মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় দায়িত্বরত শিক্ষকরা। পরে শিহাবের পরিবারকে জানানো হয়, শিহাব এক্সিডেন্ট করেছে। পরে ফোন করে জানানো হয়, শিহাব মাথা ঘুরে পড়ে গেছে। 

শিহাব সখীপুর উপজেলার বেরবাড়ী গ্রামের প্রবাসী ইলিয়াস হোসেনের ছেলে। শিহাবের মরদেহ উদ্ধারের পর মৃত্যু কারণ ও হত্যায় জড়িতদের শাস্তির জন্য দফায় দফায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

শিহাবের বাবা শফিকুল ইসলাম বলেন, ‘আমার ছেলেকে সুশিক্ষায় শিক্ষিত করার জন্য সৃষ্টিতে দিয়েছিলাম। আগে জানতাম সৃষ্টির মালিক রিপন মানুষ গড়ার কারখানা খুলেছেন। আমার ছেলেকে হত্যার পর জানলাম, তিনি মানুষ হত্যার কারখানা খুলছেন। আমার ছেলেকে যেভাবে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে, ঠিক সেইভাবে আসামিদের ফাঁসির দাবি করছি।’ 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, ময়না তদন্তের প্রতিবেদন এখনও তার হাতে আসেনি।

সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান জানান, ময়না তদন্তের প্রতিবেদনে তিনি জানতে পেরেছেন, শিহাবকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। 

কাওছার/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়