ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মধুপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী ও সতীন আটক

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৩, ২৮ জুন ২০২২   আপডেট: ১২:৪৪, ২৮ জুন ২০২২
মধুপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী ও সতীন আটক

টাঙ্গাইলের মধুপুরে শেফালি বেগম (৪৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী, সতীন ও তার সন্তানসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।  

মঙ্গলবার (২৮ জুন) সকালে উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের লোকদেও গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে বলে জানিয়েছে পুলিশ। 

নিহত শেফালি বেগম ওই গ্রামের গোলাপ হোসেনের দ্বিতীয় স্ত্রী। 

মধুপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরাদ হাসান নিশ্চিত করেছেন।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, গোলাপ হোসেনের দুই স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে গত এক সপ্তাহ পূর্বে প্রথম স্ত্রীকে তালাক দেন গোলাপ হোসেন। পরে স্থানীয় সালিশি বৈঠকে সিদ্ধান্ত হয় প্রথম স্ত্রীর সকল পাওয়া দেনা পরিশোধের। এক পর্যায়ে প্রথম স্ত্রীর ঘর বিক্রির সিদ্ধান্ত হয়। ঘরটি পাঁচ হাজার টাকা দাম করে দ্বিতীয় স্ত্রী রেখে দিতে চাইলেও প্রথম স্ত্রী তাতে দ্বিমত পোষণ করেন। এক পর্যায়ে সোমবার সন্ধ্যায় তাদের দুই সতীনের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। প্রথম স্ত্রীকে দেখে নেওয়ার হুমকি দেয় দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী ও তার সন্তান বাড়ি থেকে চলে গিয়ে এক প্রতিবেশির বাড়িতে রাত্রিযাপন করে। আজ (মঙ্গলবার) সকালে প্রথম স্ত্রীর সন্তান তার বাবাকে বাড়িতে ডাকতে গেলে দ্বিতীয় স্ত্রীর ক্ষতবিক্ষত লাশের পাশে বাবা গোলাপ হোসেনকে দেখতে পায়। বিষয়টি জানাজানি হওয়ার পরে স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

স্থানীয় চেয়ারম্যান গোলাম মোস্তফা বাবলু জানান, বিষয়টি আমি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ পুলিশের হেফাজতে রয়েছে। লাশ ময়না তদন্ত শেষে পরিবারিকভাবে দাফন করা হবে।

মধুপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরাদ হাসান জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছি। লাশের ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় স্বামী-সতীনসহ বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। 

কাওছার/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়