ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শিক্ষক হত্যা: অভিযুক্ত শিক্ষার্থীর বাবা আটক

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ২৯ জুন ২০২২   আপডেট: ১১:৪৮, ২৯ জুন ২০২২
শিক্ষক হত্যা: অভিযুক্ত শিক্ষার্থীর বাবা আটক

উজ্জল হোসেন

সাভারের আশুলিয়ায় শিক্ষার্থীর স্টাম্পের আঘাতে শিক্ষক উৎপল কুমার সরকার (৩৫) নিহতের ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীর বাবা উজ্জল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৯ জুন) সকালে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচএম কামরুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শিক্ষক হত্যাকাণ্ডের ঘটনায় আসামি আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে আজ ভোরে আটক করা হয়েছে। পরে সকালে ১০দিনের রিমান্ড চেয়ে তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়। মামলার প্রধান আসামি জিতুকেও গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

উৎপল কুমার সরকার

ওসি এসএম কামরুজ্জামান বলেন, অভিযুক্ত শিক্ষার্থীকে গ্রেপ্তার করা যায়নি। তাকে পালাতে সহায়তার জন্য তার বাবা উজ্জল হোসেনকে আটক করা হয়েছে।

উজ্জল হোসেন কি মামলার আসামি- এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, আমাদের কাছে মনে হচ্ছে তার (উজ্জল) প্রশ্রয়েই ওই শিক্ষার্থী শিক্ষককে আঘাত করেছিলেন। এছাড়া তিনি তার ছেলেকে পালাতে সাহায্য করেছেন। তাকে মামলায় আসামি করা হবে।

উল্লেখ্য, গত ২৫ জুন আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমারকে স্টাম্প দিয়ে বেধড়ক মারধর করে ১০ শ্রেণির ওই শিক্ষার্থী। পরে এনাম মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৭ জুন তিনি মারা যান। পরে নিহতের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা করেন।

পড়ুন

প্রেমিকার সঙ্গে অপ্রীতিকর অবস্থায় দেখে শাসন, ক্ষোভে ‘হত‌্যার’ পরিকল্পনা

শিক্ষার্থীর স্ট্যাম্পের আঘাতে শিক্ষকের মৃত্যু 

/সাব্বির/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়