ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

বাবার কোলে শিশুকে হত্যা: আরো এক আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ২৯ জুন ২০২২   আপডেট: ১৭:০৫, ২৯ জুন ২০২২
বাবার কোলে শিশুকে হত্যা: আরো এক আসামি গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে হাজীপুর ইউনিয়নে বাবার কোলে শিশু তাসফিয়া আক্তারকে (৪) গুলি করে হত্যার ঘটনায় আরো এক আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

বুধবার (২৯ জুন) দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম।  এর আগে একই দিন সকাল ৯ টার দিকে উপজেলার হাজীপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ডিবি।

গ্রেপ্তারকৃত আসামির নাম মইফুল ইসলাম (২৯)। তিনি উপজেলার দুর্গাপুর ইউনিয়নের লক্ষীনারায়ণপুর গ্রামের তোফায়েল আহম্মদের ছেলে।

এসপি মো. শহীদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত মইফুল শিশু তাসফিয়া হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িত ছিলেন। এর আগে গ্রেপ্তারকৃত অন্য আসামিদের জবানবন্দীতেও তার নাম উঠে আসে।’  

গত ১৩ এপ্রিল বিকেলে শিশু তাসফিয়া আক্তারকে চিপস-জুস কিনে দিতে বেগমগঞ্জ উপজেলার হাজীপুর মালেকার বাপের দোকান এলাকায় যান তার বাবা প্রবাসী আবু জাহের। তিনি তাঁর ভাগ্নে আবদুল্লা আল-মামুনের দোকানে কথা বলছিলেন। এ সময় পূর্ববিরোধের জের ধরে রিমন কয়েকজন সহযোগীকে নিয়ে সেখানে হামলা চালান। জাহের তাঁর মেয়েকে কোলে নিয়ে পালানোর চেষ্টা করলে তাঁদের লক্ষ্য করে গুলি চালান রিমন। এতে শিশু তাসফিয়ার মাথা ও তার বাবা আবু জাহেরেরও চোখসহ শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হন। গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে কুমিল্লায় মারা যায় তাসফিয়া।

এ ঘটনায় তাসফিয়ার খালু হুমায়ুন কবির বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় হত্যা মামলা করেন। মামলায় মোট ১৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। মামলাটি বর্তমানে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ তদন্ত করছে।

আরো পড়ুন: দুর্বৃত্তের গুলিতে বাবার কোলে থাকা মেয়ে নিহত, আটক এক

গুলিবিদ্ধ চোখে শিশু তাসপিয়ার জানাজা পড়ালেন বাবা

বাবার কোলে শিশু নিহত: ২১ হাজার টাকায় অস্ত্র কেনে আসামিরা

বাবার কোলে শিশুকে হত্যা: প্রধান আসামির জবানবন্দি 

বাবার কোলে শিশুকে হত্যা: অস্ত্রের যোগানদাতা গ্রেপ্তার

বাবার কোলে শিশুকে হত্যা: আরেক আসামি গ্রেপ্তার

মওলা সুজন/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়