ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

শিক্ষক হত্যা: আসামি জিতুর বাবা ৫ দিনের রিমান্ডে

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ২৯ জুন ২০২২   আপডেট: ১৮:০৬, ২৯ জুন ২০২২

সাভারের আশুলিয়ায় শিক্ষককে স্টাম্প দিয়ে পিটিয়ে হত্যাকারী আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৯ জুন) বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক এ তথ্য নিশ্চিত করেন।

এসআই এমদাদুল হক বলেন, বুধবার ভোরে কুষ্টিয়ার কুমারখালী থেকে জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে আটক করা হয়। পরে শিক্ষক হত্যা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে সকালে ১০ দিনের রিমান্ড চেয়ে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়। বিকেল সোয়া ৪টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট-৩ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলাম আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৫ জুন আশুলিয়ার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে স্টাম্প দিয়ে বেধড়ক মারধর করে ১০ম শ্রেণির শিক্ষার্থী জিতু। ওই ঘটনায় গুরুতর আহত অবস্থায় সাভারের এনাম মেডিক্যালে ভর্তি করা হয় শিক্ষক উৎপলকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৭ জুন তিনি মারা যান। এ ঘটনায় নিহতের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা করেন।

নিহত শিক্ষক উৎপল সরকার সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায় থানার এঙ্গেলদানি গ্রামের মৃত অজিত সরকারের ছেলে। তিনি প্রায় ১০ বছর ধরে আশুলিয়ার চিত্রশাইল এলাকার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের কলেজ শাখার রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক এবং ওই শিক্ষা প্রতিষ্ঠানের শৃঙ্খলা কমিটির সভাপতি ছিলেন।

আরো পড়ুন: শিক্ষার্থীর স্ট্যাম্পের আঘাতে শিক্ষকের মৃত্যু 

প্রেমিকার সঙ্গে অপ্রীতিকর অবস্থায় দেখে শাসন, ক্ষোভে ‘হত‌্যার’ পরিকল্পনা

শিক্ষক হত্যা: অভিযুক্ত শিক্ষার্থীর বাবা আটক

শিক্ষক হত্যা: বৃহৎ আন্দোলনের ডাক শিক্ষক-শিক্ষার্থীদের

সাব্বির/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়