ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিছানায় চিরকুট, ঘরের আড়ায় ঝুলছে কিশোরীর মরদেহ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৬, ৩০ জুন ২০২২  
বিছানায় চিরকুট, ঘরের আড়ায় ঝুলছে কিশোরীর মরদেহ

গাজীপুরের শ্রীপুরে শান্তা আক্তার (১৬) নামের এক মাদরাসা শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (২৯ জুন) দুপুরে শ্রীপুর পৌরসভা ভাংনাহাটি গ্রামের মোফাজ্জলের বাড়ি থেকে এ মরদেহটি উদ্ধার করে পুলিশ।

রাতে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর মডল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির।

নিহত শান্তা উপজেলার শ্রীপুর পৌরসভা ভাংনাহাটি গ্রামের রুহুল আমিনের মেয়ে। তিনি ভাংনাহাটি রহমানিয়া কামিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী ছিলেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে ওসি জানান, মঙ্গলবার (২৮ জুন) রাতে খাওয়া-দাওয়া শেষে নিজের রুমে ঘুমিয়ে পড়েন শান্তা। সকালে ডাকাডাকি করেও সাড়া-শব্দ পাওয়া যাচ্ছিল না। দরজার ফাঁক দিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁসিতে ঝুলে থাকতে দেখে পরিবারের লোকজন। পরে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের নিজ ঘরের বিছানা থেকে প্রেম সংক্রান্ত একটি চিরকুট উদ্ধার করে।

ওসি মনিরুজ্জামান মনির আরও জানান, নিহদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

রফিক/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়