ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অস্ত্র হাতে ফেসবুকে ছড়িয়ে পড়া বায়েজিদ পিস্তলসহ গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ৩০ জুন ২০২২   আপডেট: ১৩:০৫, ৩০ জুন ২০২২
অস্ত্র হাতে ফেসবুকে ছড়িয়ে পড়া বায়েজিদ পিস্তলসহ গ্রেপ্তার

অস্ত্র হাতে ফেসবুকে ছড়িয়ে পড়া (ছবি ও ভিডিওসহ)  সিরাজগঞ্জের তিন তরুণের বাকী একজনকেও বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। আলোচিত এই তরুণের নাম বায়েজিদ আহম্মেদ (১৯)।

বায়েজিদ সিরাজগঞ্জ শহরের একডালা মহল্লার আজিম উদ্দিনের ছেলে। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে পিস্তলের সঙ্গে এক রাউন্ড গুলিও উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে জেলা গোয়েন্দা শাখার (ডিবি পুলিশ) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকেরিয়া হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জাকেরিয়া হোসেন জানান, গত বছর ৩০ ডিসেম্বর বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সিরাজগঞ্জ সরকারি কলেজ রোডে বিএনপি-আওয়ামী লীগের নেতা কর্মীদের সংঘর্ষ হয়। সে সময় অস্ত্র হাতে তিন তরুণের ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। সংবাদমাধ্যমগুলোও সেই ছবি প্রকাশ করে। সংঘর্ষের কয়েক দিন পর শহরের কোল গয়লা মহল্লার সুমন খলিফা এবং একই এলাকার জনি হাজাম নামে দুই তরুণকে অস্ত্র ও বোমাসহ গ্রেপ্তার করা হলেও বায়েজিদ পলাতক ছিলেন।

দীর্ঘদিন পলাতক থাকা বায়েজিদকে গোপন সংবাদের ভিত্তিত্বে ফোর্স নিয়ে এসআই খোকন বুধবার রাতে সদর উপজেলার শিয়ালকোল বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে। অস্ত্র হাতে সে শহরের জেলখানা ঘাট ও হার্ডপয়েন্টসহ আশপাশের এলাকাগুলোতে ত্রাস সৃষ্টি করে আসছিলো। তার বিরুদ্ধে দাঙ্গা-হামলা ও মারধরের পাঁচটি মামলা রয়েছে।

পিস্তল ও গুলিসহ গ্রেপ্তারের ঘটনায় রাতেই বায়েজিদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। আজ (বৃহস্পতিবার) তাকে সেই মামলায় আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

অদিত্য রাসেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়