ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুড়িগ্রামে বাবলু হত্যা নিয়ে পৃথক মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ৩০ জুন ২০২২  
কুড়িগ্রামে বাবলু হত্যা নিয়ে পৃথক মানববন্ধন

কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নে ছাত্রলীগকর্মী বাবলু হত্যা মামলায় দেওয়া নাম প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। পাশাপাশি হত্যাকারীদের বিচার দাবিতেও পৃথক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে কুড়িগ্রাম শহরের ত্রিমোনী এলাকায় বেলগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মিয়া এবং যুবলীগ নেতা আনোয়ার হোসেনের নাম জড়িয়ে মামলা করার প্রতিবাদ ও নাম প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়। এ সময় বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছালে আহমেদ মজনুসহ স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগ নেতাকর্মীরা।

অন্যদিকে, দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে বাবলু হত্যা মামলায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন করে জেলা ছাত্রলীগ। এ সময় বক্তব্য রাখেন নিহত বাবলুর মা মনোয়ারা বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। 

গত ২৮ জুন সদর উপজেলার বেলগাছা ইউনিয়নে শালিসে সংঘর্ষে শহিদুল ইসলামের ছেলে বাবলু গুরুতর আহত হয়। পরদিন ২৯ জুন সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বাবলু বেলগাছা ইউনিয়ন ছাত্রলীগকর্মী বাবলু ছিলেন।  
এ ঘটনায় নিহতের মা মনোয়ারা বেগম বাদী হয়ে বেলগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লিটন মিয়া ও যুবলীগ নেতা আনোয়ার হোসেনসহ নয় জনকে আসামি করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। 

সৈকত/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়