ঢাকা     মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||  ভাদ্র ১ ১৪২৯ ||  ১৬ মহরম ১৪৪৪

পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টায় মামলা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১২, ১ জুলাই ২০২২   আপডেট: ১৮:২৫, ১ জুলাই ২০২২
পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টায় মামলা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। শুক্রবার (১ জুলাই) ভিকটিমের নানী বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেছেন।

এর আগে, গত শুক্রবার (২৪ জুন) উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে এই ঘটনা ঘটে। অভিযুক্ত মো. সাদ্দাম হোসেন (৩০) উপজেলার ৪ নং চরকাঁকড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মৃত আবুল হোসেনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, শিশুটি নানীর সঙ্গে থাকে। অভিযুক্ত সাদ্দাম হোসেন তাদের প্রতিবেশী। শিশুটি মাঝে মধ্যে আসামির ঘরে গিয়ে তার মেয়ের সঙ্গে খেলত।

গত বৃহস্পতিবার ভুক্তভোগী শিশুটিকে তার মা তাকে দেখতে আসে। পরের দিন সকালে মেয়েকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে শিশুটির মা সাদ্দাম হোসেনের ঘরে গিয়ে দেখেন, সাদ্দাম তার মেয়েকে ধর্ষণ করার জন্য ধস্তাধস্তি করছে।

এসময় ভিকটিমের মা চিৎকার করলে আসামি সাদ্দাম শিশুটিকে ছেড়ে দেয়। এসময় সাদ্দামের স্ত্রীও দৌড়ে আসে। পরবর্তীতে তারা শিশুটির মায়ের পা ধরে ক্ষমা চায় এবং বিষয়টির মীমাংসার অনুরোধ জানায়।

পরে শিশুটিকে চিকিৎসার জন্য প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান বলেন, ‘পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা নেওয়া হয়েছে।  অভিযুক্তকে গ্রেপ্তারে চেষ্টা চলছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সুজন/কেআই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়