ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

হাসপাতাল থেকে তুলে নিয়ে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ৪ জুলাই ২০২২   আপডেট: ১০:৩৭, ৪ জুলাই ২০২২
হাসপাতাল থেকে তুলে নিয়ে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

রাজশাহীতে হাসপাতাল থেকে তুলে নিয়ে সানি (১৭) নামে এক তরুণকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সানি এবার এসএসসি পরীক্ষার্থী ছিলো। 

সানি রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি রফিকুল ইসলাম পাখির ছোট ছেলে।  বাড়ি মহানগরীর দড়িখরবনা এলাকায়।

রোববার (৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে মহানগরীর হেতেমখাঁ সবজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহত সানির পরিবারের সদস্যদের সূত্রে জানা গেছে, রাতে আহত এক বন্ধুকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে দেখতে যায় সানি। এ সময় কয়েকজন যুবক হাসপাতাল থেকে তাকে জোর করে তুলে নিয়ে যায়। পরে তারা সানিকে হেতেমখাঁ সবজিপাড়া এলাকায় নিয়ে কুপিয়ে রাস্তার পাশে ড্রেনে ফেলে চলে যায়। এসময় স্থানীয় লোকজন সানিকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে হাসপাতালে পরিবারের সদস্যরা ছুটে যান। এসময় সেখানে শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়। 

নিহত সানির বাবা পাখি জানান, সানি তার ছোট ছেলে। আজ (রোববার) সানির জন্মদিন ছিলো। তার ছেলে এবার এসএসসি পরীক্ষার্থী ছিলো। বন্যার কারণে তাদের পরীক্ষা পিছিয়ে গেছে। খেলতে গিয়ে তার এক বন্ধু আহত হয়। তাকে দেখতে সে হাসপাতালে এসেছিলো।

তিনি বলেন, হেতেমখাঁ সবজিপাড়া এলাকার বিএনপি নেতা দিতির ছেলে আন্নাফ দলবল নিয়ে গিয়ে সানিকে হাসপাতাল থেকে তুলে নিয়ে যায়। এরপর তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি মাজাহারুল ইসলাম বলেন, পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। নিহত সানির লাশ পুলিশ হেফাজতে নিয়ে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু হয়েছে। আশা করছি দ্রুত তাদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

এদিকে খবর পেয়ে হাসপাতালে যান রাজশাহী সিটি করপোরেশনের ৫ নম্বর জোনের নারী কাউন্সিলর সামসুন নাহার। এ সময় তিনি নিহত পরিবারের সদস্যদের তোপের মুখে পড়েন। হাসপাতালের সামনে তাকে লাঞ্ছিত করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতরা তার পরিচিত বলে অভিযোগ তুলে তাকে লাঞ্ছিত করা হয়েছে।

তানজিমুল/টিপু

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়