ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪১৪

ঝিনাইদহের ব্যবসায়ী মানিককে মালয়েশিয়ায় কুপিয়ে হত্যা

রাজিব হাসান, ঝিনাইদহ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৪, ৪ জুলাই ২০২২   আপডেট: ১১:০৫, ৪ জুলাই ২০২২
ঝিনাইদহের ব্যবসায়ী মানিককে মালয়েশিয়ায় কুপিয়ে হত্যা

ঝিনাইদহ শহরের আদর্শপাড়ার নুরে আলম মানিক (৪৮) মালয়েশিয়ার কুয়ালালামপুরে খুন হয়েছেন। 

রোববার (৩ জুলাই) সকালে সেখানে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে তার পরিবার জানিয়েছে। 

মানিক ঝিনাইদহ শহরের আদর্শপাড়া কচাতলা এলাকার আবুল হোসেনের বড় ছেলে। 

ব্যবসা প্রতিষ্ঠানের ভিডিও ফুটেজের উদ্ধৃতি দিয়ে পারিবারিক সূত্র জানায়, রোববার সকাল ৭টার দিকে মানিক কুয়ালালামপুর শহরে মানিক নিজ ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। এ সময় অজ্ঞাত দুর্বৃত্ত মানিককে দোকানের মধ্যে ছুরি দিয়ে কুপিয়ে জখম করে। মানিক আঘাতপ্রাপ্ত হওয়ার পরও লোকটির পিছু নিয়ে বাইরে বেরিয়ে আসেন। এরপর দোকানের সামনে অজ্ঞাত দুর্বৃত্ত তাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

দোকানের ভিডিও ফুটেজে দেখা যায়, মানিক দোকানের মধ্যে কালো গেঞ্জি পরিহিত এক ব্যক্তির সঙ্গে কথা শেষ করে দোকানের সামনে যাচ্ছেন। কিছুক্ষণ পর লাল গেঞ্জি পরিহিত এক ব্যক্তি বড় ছুরি দিয়ে মানিককে কোপাতে কোপাতে দোকানের মধ্যে নিয়ে আসছেন। মানিক একটি চেয়ার তুলে নিজেকে বাঁচানোর চেষ্টা করছেন। মানিকের ডান বাহু কেটে ফিনকি দিয়ে রক্ত বের হচ্ছে। এরপরও তিনি ক্ষত স্থানটি একটি কালো পলিথিন কাগজ দিয়ে ধরে হামলাকারীর পিছু নিয়ে বাইরে চলে গেলেন। এরপর তার লাল রংয়ের প্রাইভেট কারের পাশে মানিকের মৃতদেহটি পড়ে থাকতে দেখা যায়। 

মানিকের ছোট ভাই মাসুদ করিম জানান, তার ভাই প্রায় ১২/১৩ বছর ধরে মালয়েশিয়ায় ব্যবসা করছেন। প্রতি বছর তিনি বাড়িতে এসে স্ত্রী ও কন্যাসহ পরিবারকে দেখে যেতেন। কি কারণে তার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে হামলা চালিয়ে মানিককে হত্যা করা হয়েছে তা পরিবারের সদস্যরা কেউ বলতে পারছে না। 

এদিকে মানিকের হত্যার খবর ঝিনাইদহে পৌঁছালে তার পরিবার ও বন্ধু মহলে শোকের ছায়া নেমে আসে। মানিকের পরিবারের সদস্যরা সরকারের কাছে মানিকের মৃত দেহ দ্রুত দেশে ফিরিয়ে আনার দাবী জানিয়েছেন।

/টিপু/

সর্বশেষ

পাঠকপ্রিয়