ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

পিস্তল নিয়ে আদালতের এজলাসে আসামি

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ৪ জুলাই ২০২২   আপডেট: ১২:৪১, ৪ জুলাই ২০২২
পিস্তল নিয়ে আদালতের এজলাসে আসামি

গাজীপুরে কোমরে পিস্তল নিয়ে আদালতে জামিন নিতে আসেন মনসুর আহমেদ নামে এক আসামি। আইনজীবী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং উপস্থিত সবার চোখ ফাঁকি দিয়ে আদালতের এজলাসে ঢুকে পড়েন তিনি। পরে আদালতের দায়িত্বরত কোর্ট পুলিশ তাকে গ্রেপ্তার করে।

রোববার (৩ জুলাই) দুপুরে গাজীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বন আদালত-২ এ ঘটনা ঘটে। 

আসামি মনসুর আহমেদ জয়দেবপুর থানার পিরুজালি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

গ্রেপ্তারকৃত মনসুর আহমেদ গাজীপুরের জয়দেবপুর থানার পিরুজালি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।

আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, বন বিভাগের দায়ের করা একটি মামলার আসামি মনসুর আহমেদ। রোববার দুপুরে ওই মামলায় জামিন নিতে নিজের  লাইসেন্স করা পিস্তল নিয়ে আদালতে আসেন তিনি। কিন্তু বিচারক তার জামিনের আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিলে পিস্তলটি সবার নজরে আসে। এই নিয়ে আদালতে হট্টগোল শুরু হয়। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর-অপরাধ) জাকির হোসেন বলেন, খবর পেয়ে সেখানে দ্রুত পুলিশ পাঠানো হয়। অস্ত্রটি উদ্ধার করা হয়েছে। 

মেট্রোপলিটন পুলিশের সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বলেন, অস্ত্র উদ্ধারের পর সেটি থানায় নিয়ে আসা হয়েছে। আর মনসুর আহমেদকে আদালত জেলহাজতে পাঠানোর আদেশ দেন।  

তিনি আরো জানান, আদালতে অস্ত্র নিয়ে প্রবেশ করার ঘটনায় মনসুর আহমেদের বিরুদ্ধে রোববার রাতেই তিনি বাদী হয়ে সদর থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা করেছেন।

গাজীপুর জজকোর্টের পিপি (ভারপ্রাপ্ত)  মো. মকবুল হোসেন কাজল জানান, আসামি এজলাসের মধ্যে তার বাম হাতের বগলের নিচ থেকে একটি পিস্তল বের করেন। এ সময় আদালতে দায়িত্বরত পুলিশ মনসুরকে গ্রেপ্তার করে।

রেজাউল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়