ঢাকা     মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||  ভাদ্র ১ ১৪২৯ ||  ১৬ মহরম ১৪৪৪

জামিন চাইতে গিয়ে কারাগারে মন্ত্রীর মেয়েজামাই

হবিগঞ্জ প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩২, ৪ জুলাই ২০২২  
জামিন চাইতে গিয়ে কারাগারে মন্ত্রীর মেয়েজামাই

গোলাম রসুল চৌধুরী রাহেল

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌরসভা নির্বাচনের আগের রাতে সহিংসতার ঘটনায় দায়ের হওয়া মামলায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

সোমবার (৪ জুলাই) দুপুরে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক ঝুমু সরকার তা নামঞ্জুর করে রাহেলকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

হবিগঞ্জ আদালতের পরিদর্শক মো. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

গোলাম রসুল চৌধুরী রাহেল নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এবং বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন আহমেদের মেয়েজামাই।

পুলিশ সূত্রে জানা গেছে, নবীগঞ্জ পৌরসভা নির্বাচনের আগের রাতে অর্থাৎ ২০২১ সালের ১৫ জানুয়ারি আওয়ামী লীগ ও বিএনপি দলীয় মেয়র প্রার্থীর লোকদের মধ্যে গোয়াহরি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে সংঘর্ষ হয়। সহিংসতার সময় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেল এবং বিএনপির প্রার্থী বর্তমান মেয়র ছাবির আহমেদ চৌধুরী ঘটনাস্থলেই ছিলেন।

এসময় বিএনপি’র মেয়র প্রার্থীর কর্মী সফিক মিয়া (৩৫) ছুরিকাহতসহ বেশ কয়েকজন আহত হয়েছিলেন। এ ঘটনায় সফিকের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের হয়। পিবিআই মামলাটির তদন্ত করে ২০২২ সালের ৩০ মার্চ আদালতে চার্জশিট দাখিল করে। চার্জশিট আদালতে গৃহীত হওয়ার পর আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। অভিযোগপত্রে গোলাম রসুল চৌধুরী রাহেলেরও নাম আসে।

মামুন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়