ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিধিনিষেধ তুলে নিতে বাইকারদের স্মারকলিপি প্রদান 

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২১, ৫ জুলাই ২০২২  
বিধিনিষেধ তুলে নিতে বাইকারদের স্মারকলিপি প্রদান 

ঈদের ৭ দিন এক জেলা থেকে অন্য জেলায় মোটরসাইকেল চলাচলে আরোপ করা বিধিনিষেধ অপসারণের দাবিতে পঞ্চগড়ে স্মারকলিপি দিয়েছে বাইকাররা।

মঙ্গলবার (৫ জুলাই) বিকেলে পঞ্চগড়ের জেলা প্রশাসক বরাবর এই স্মারকলিপি দেন পঞ্চগড় বাইকার্স ক্লাব এবং ইয়ামাহা রাইডার্স ক্লাবের কয়েকজন বাইকার।

স্মারকলিপিতে বাইকাররা উল্লেখ করেন, যৌক্তিক কারণ ছাড়াই মহাসড়কে মোটরসাইকেল চলাচলে বিধিনিষেধ আরোপ করা হয়েছে। যা সারাদেশের বাইকারদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। ঢাকা শহর থেকে ঈদ উদযাপনের জন্য ঘরমুখী অনেকেই নিজস্ব পরিবহণ ব্যবহার করে থাকেন। আর নিজস্ব পরিবহেনের মধ্যে মোটরসাইকেল উল্লেখযোগ্য। সরকারের দেওয়া এই বিধিনিষেধের কারণে লাখো বাইকার পরিবারের সঙ্গে ঈদ উদযাপনে সমস্যার সম্মুখীন হবে বলেও স্মারকলিপিতে উল্লেখ করা হয়।

ফেসবুক ভিত্তিক প্লাটফর্ম ‘ইয়ামাহা রাইডার্স ক্লাব’ এর এডমিন রাফাত সাদিফ বলেন, হেলমেট এবং আনুষাঙ্গিক নিরাপত্তা উপকরণ ব্যবহারসহ ট্রাফিক আইন মেনে চললে সড়কে দুর্ঘটনা এড়ানো সম্ভব। সুতরাং বৈধ কাগজপত্র থাকার শর্তসাপেক্ষে হলেও আগামী ৭ থেকে ১৩ জুলাই পর্যন্ত বিধিনিষেধ প্রত্যাহার করা হোক।

এসময় অন্যদের মধ্যে পঞ্চগড় ইয়ামাহা রাইডার্স ক্লাব গ্রুপের মোডারেটর তাহমিদ সাকী, পঞ্চগড় বাইকার্স ক্লাব গ্রুপের মোডারেটর রিপন রায় এবং কায়সার ইসলাম দিপু উপস্থিত ছিলেন।

আবু নাঈম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ