ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শিক্ষক হত্যার দায় স্বীকার জিতুর

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৬, ৬ জুলাই ২০২২  
শিক্ষক হত্যার দায় স্বীকার জিতুর

আসামি আশরাফুল আহসান জিতু

সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যার ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত স্কুলছাত্র আশরাফুল আহসান জিতু দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

বুধবার (৬ জুলাই) দুপুরে ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক রাজিব হাসান আসামির জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

কোর্ট পুলিশের ইন্সপেক্টর মতিয়ার রহমান মিঞা এই তথ্য নিশ্চিত করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, গত ২৫ জুন আশুলিয়ার চিত্রশাইল এলাকায় হাজী ইউনুছ আলী কলেজের মাঠে শিক্ষক উৎপল কুমার সরকারকে স্টাম্প দিয়ে পিটিয়ে জখম করেন দশম শ্রেণির শিক্ষার্থী জিতু। ঘটনার পর থেকে পলাতক ছিলেন তিনি ও তার বাবা উজ্জ্বল হোসেন। বুধবার ভোর রাতে কুষ্টিয়ার কুমারখালি থেকে জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে হত্যা মামলায় তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে মঙ্গলবার উজ্জল আদালতে জবানবন্দি দেন।

তিনি আরো জানান, একই দিন রাতে গাজীপুর থেকে জিতুকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হলে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক। আজ (বুধবার) রিমান্ড শেষে জিতুকে আদালতে পাঠানো হয়। পরে বিজ্ঞ আদালতে শিক্ষক উৎপল হত্যার দ্বায় স্বীকার করে জবানবন্দি দেন জিতু। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত শনিবার কলেজ প্রাঙ্গণে মেয়েদের ক্রিকেট খেলার সময় দশম শ্রেণির শিক্ষার্থী জিতু রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক উৎপল কুমার সরকারকে স্টাম্প দিয়ে পিটিয়ে জখম করেন। পরদিন সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে শিক্ষক উৎপলের মৃত্যু হয়। একই দিন নিহতের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা করেন।

সাব্বির/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়