ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যানজট-গরম, বাসের বক্সেই মারা গেল ১৮ ছাগল

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২০, ৮ জুলাই ২০২২   আপডেট: ২২:২৭, ৮ জুলাই ২০২২
যানজট-গরম, বাসের বক্সেই মারা গেল ১৮ ছাগল

তীব্র যানজট ও প্রখর গরমে বাসের বক্সে থাকা ১৮টি ছাগল মারা গেছে। মৃত ছাগলগুলো সাভারের আশুলিয়ায় সড়কের পাশে ফেলে রেখে গেছেন পাইকার।

শুক্রবার (৮ জুলাই) সকাল ১০টার দিকে সড়কটিতে গিয়ে দেখা গেছে একটি মৃত ছাগলের ওপর আরেকটি ছাগল পড়ে স্তূপের মত হয়ে আছে। প্রতিটি ছাগলের মুখ থেকে রক্ত বের হচ্ছে।

এর আগে, বৃহস্পতিবার (৭ জুলাই) রাত ১১টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়ার বগাবাড়ি আমেরিকার প্লাজার সামনে মৃত ছাগলগুলো ফেলে যান এক ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শী মো. ইউসুফ বলেন, ‘গতকাল রাত ১১টার দিকে একটি বাস যানজটে থেমে থেমে ঢাকার দিকে যাচ্ছিল, হঠাৎ বাসটি আমেরিকার প্লাজার সামনে থামে। এরপর বাস থেকে কয়েকজন লোক নেমে বাসের বক্স থেকে একের পর এক মৃত ছাগল নামাতে থাকে। এসময় ছাগলগুলোর মালিক হাউমাউ করে কাঁদতে থাকেন। সেই বাসের বক্সে করে ২০টি ছাগল নিয়ে ঢাকায় যাচ্ছিল ওই পাইকার। এরমধ্যে ১৮টি ছাগল মারা গেছে। দুইটি ছাগল কোনো রকম বেঁচে ছিল।’

তিনি আরও বলেন, ‘ছাগলগুলো সব বড় বড়। পাইকারটা নতুন এবারই এই ব্যবসায় এসেছে। যতটুকু শুনতে পেরেছি পাবনা থেকে ছাগলগুলো ঢাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। শ্বাসরোধ ও অতিরিক্ত গরমের কারণে ছাগলগুলো মারা গেছে। প্রত্যেকটি ছাগল আনুমানিক দাম হবে ১৫ হাজার থেকে ১৭ হাজার টাকা।’

সাব্বির/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়