ঢাকা     সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১১ ১৪২৯ ||  ২৯ সফর ১৪৪৪

৫ দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে ভোমরা স্থলবন্দরে 

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ৯ জুলাই ২০২২   আপডেট: ১৪:০৪, ৯ জুলাই ২০২২
৫ দিন আমদানি-রপ্তানি বন্ধ থাকবে ভোমরা স্থলবন্দরে 

পবিত্র ঈদ উল আজহা উপলক্ষ্যে টানা ৫ দিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর। এর ফলে এই বন্দর দিয়ে সব প্রকার আমদানি-রপ্তানি শুক্রবার (৮ জুলাই) থেকে মঙ্গলবার (১২ জুলাই) পর্যন্ত বন্ধ থাকবে। তবে, এই সময় পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

আগামী ১৩ জুলাই বুধবার থেকে আবারও যথারীতি শুরু হবে বন্দরের আমাদানি রপ্তানি কার্যক্রম।

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এ এস এম মাকছুদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

মাকছুদ খান জানান, শুক্রবার সরকারি ছুটির দিন। এর সঙ্গে আগামী ৯ জুলাই (শনিবার) থেকে ১২ জুলাই (মঙ্গলবার) পর্যন্ত ৪ দিনসহ মোট ৫ দিন ভারতের সঙ্গে আমদানি-রপ্তানি বন্ধ রাখার সিন্ধান্ত নেওয়া হয়েছে। ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট কার্গো ওয়েল ফেয়ার এ্যাসোসিয়েশনের সঙ্গে যৌথ আলোচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

তিনি আরো জানান, আগামী ১৩ জুলাই বুধবার থেকে আবারও যথারীতি আমাদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।

ভোমরা স্থলবন্দর শুল্ক ষ্টেশনের সহকারী কমিশনার আমীর মামুন জানান, ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশন শুক্রবার সরকারি ছুটির সাথে আরো ৪ দিন বাাড়িয়ে (মঙ্গলবার পর্যন্ত) টানা ৫ দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। 

ভোমরা ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও এ বন্দর দিয়ে পাসপোর্টধারী যাত্রীরা স্বাভাবিকভাবে যাতায়াত করতে পারবেন।

শাহীন/ মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়