ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পুলিশের উপর হামলা, ২ ছাত্রলীগ নেতা কারাগারে

নওগাঁ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৩, ১৯ জুলাই ২০২২   আপডেট: ২২:০৫, ১৯ জুলাই ২০২২
পুলিশের উপর হামলা, ২ ছাত্রলীগ নেতা কারাগারে

ইউসুফ বিশ্বাস মুগ্ধ ও তনয় কুমার দেব

নওগাঁর মহাদেবপুরে উচ্চ শব্দে ডেক (সাউন্ড সিস্টেম) বাজিয়ে হৈ হুল্লোড়, চেঁচামেচি ও নাচানাচি বন্ধ করতে বলায় দুই পুলিশ সদস্যকে মারপিটের ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকে আটক করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ জুলাই) সন্ধ্যায় তাদের বিরুদ্ধে পুলিশের করা মামলায় আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলা সদরের কলেজপাড়া মহল্লার হাসানুজ্জামানের ছেলে ও উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইউসুফ বিশ্বাস মুগ্ধ (১৯) ও মধ্য বাজারের মৃত প্রদীপ কুমার দেবের ছেলে ও উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক তনয় কুমার দেব (২০)। আহত দুই পুলিশ সদস্যরা হলেন, মহাদেবপুর থানার এসআই ফারুক হোসেন ও কনস্টেবল আকবর আলী।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, সোমবার দিবাগত ২টার দিকে ১০-১২ জনের দল উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ড্রাগন ক্লাবের সামনে উচ্চ শব্দে ডেক বাজিয়ে হৈ হুল্লোড়, চেঁচামেচি ও উচ্ছৃঙ্খল আচরণ শুরু করে। স্থানীয়রা এ ব্যাপারে মহাদেবপুর থানায় অভিযোগ করলে থানার এসআই ফারুক হোসেন ঘটনাস্থলে গিয়ে তরুণদের ডেক বাজাতে নিষেধ করেন ও জনবিরক্তি সৃষ্টি না করে তাদের বাড়ি ফিরে যেতে বলেন। কিন্তু তারা পুলিশের নিষেধ অমান্য করে হৈ চৈ অব্যাহত রাখে।

এর কিছুক্ষণ পর আবারও তাদের নিষেধ করা হলে ছাত্রলীগ নেতা ইউসুফ বিশ্বাস মুগ্ধ ও তনয় কুমার দেবসহ ১০-১২ জন সংঘবন্ধ হয়ে লাঠি ও গাছের ডাল দিয়ে দুই পুলিশকে মারপিট করে। খবর পেয়ে থানার এসআই শামিনুল ইসলাম, এসআই জাহিদ হাসান, এসআই আব্দুল খালেক, এএসআই জিল্লুর রহমান, এএসআই মনিরুল ইসলাম, এএসআই ইউসুফ আলীসহ পুলিশের টিম ঘটনাস্থলে গিয়ে প্রহৃত অবস্থায় দুই পুলিশকে উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে অভিযুক্ত দুই ছাত্রলীগ নেতাকে আটক করা হয়। অন্যরা পালিয়ে যাওয়ায় তাদের আটক সম্ভব হয়নি। আহত দুই পুলিশ সদস্য বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় থানার এসআই ফারুক বাদী হয়ে আটক দুই ছাত্রলীগনেতা,  কলোনিপাড়ার সামির খানের ছেলে নাজমুল হাসান খানসহ অজ্ঞাতনামা ১০/১২ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
 

সাজু/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়