ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গোপালগঞ্জে জমিসহ বাড়ি পাচ্ছে ৬১৯ পরিবার

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ২০ জুলাই ২০২২  
গোপালগঞ্জে জমিসহ বাড়ি পাচ্ছে ৬১৯ পরিবার

গোপালগঞ্জে তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে ৬১৯টি পরিবারের মধ্যে দুই শতাংশ জমি ও দুই কক্ষবিশিষ্ট সেমিপাকা বাড়ি হস্তান্তর করা হবে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১০ টার দিকে গণভবন থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কর্মসূচীর উদ্বোধন করবেন। পরে গৃহহীনদের মধ্যে বাড়িগুলো হস্তান্তর করা হবে। 

বুধবার (২০ জুলাই) দুপুরে গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এতথ্য জানান জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

শাহিদা সুলতানা জানান, গোপালগঞ্জে তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে ৬১৯টি উপকারভোগী পরিবারের মধ্যে জমিসহ বাড়ি হস্তান্তর করা হবে। এর মধ্যে সদর উপজেলায় ১৬২টি, মুকসুদপুর উপজেলায় ৩০৭টি, কাশিয়ানী উপজেলায় ১০০টি, টুঙ্গিপাড়া উপজেলায় ৩০টি ও কোটালীপাড়া উপজেলায় ২০টি বাড়ি গৃহহীনদের বুঝিয়ে দেওয়া হবে। 

তিনি আরও জানান, গোপালগঞ্জ জেলায় ‘ক’ শ্রেণির ৩ হাজার ৬৪০টি পরিবারের মধ্যে প্রথম পর্যায়ে ৮৫৬টি, দ্বিতীয় পর্যায়ে ১ হাজার ১৫৭টি ও তৃতীয় পর্যায়ের প্রথম ধাপে ৬৩০টি বাড়ি হস্তান্তর করা হয়েছে। এছাড়া তৃতীয় পর্যায়ে আরো ৩৭৮টি বাড়ি নির্মাণ কাজ চলমান রয়েছে।

এসময় অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রাশেদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুন নাহার, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলন সাহাসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

বাদল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়