ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইউপি নির্বাচন: লক্ষ্মীপুরে হামলায় স্বতন্ত্র প্রার্থী আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ২৭ জুলাই ২০২২   আপডেট: ১২:১২, ২৭ জুলাই ২০২২
ইউপি নির্বাচন: লক্ষ্মীপুরে হামলায় স্বতন্ত্র প্রার্থী আহত

আহত ইউপি চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেন

লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিপক্ষের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (২৭ জুলাই) সকালে ইউপি’র পূর্ব জামিরতলী ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় ভোট কেন্দ্রের বাইরে ককটেল বিষ্ফোরণেরও ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন আলতাফ হোসেন অভিযোগ করেন, ‘সকালে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সালাউদ্দিন জাবেদের সমর্থকরা আমার ওপর হামলা চালায়। এসময় তারা আমাকে তাকে এলোপাতাড়ি মারধর করে। একই সঙ্গে ভোট কেন্দ্রে থাকা আমার এজেন্টকেও বের করে দেওয়া হয়।’

পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান জানান, সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে, নির্বিঘ্নে ভোট দিচ্ছেন ভোটাররা। এসময় সাংবাদিকদের বুথে প্রবেশ করতে নিষেধ করেন পুলিশ সুপার।

এর আগে সকাল ৮টা থেকে লক্ষ্মীপুরে তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। সদরের দিঘলী, রামগতির বড়খেরী এ দুই ইউপিতে ইভিএম পদ্ধতিতে এবং চর আব্দুল্লাহ ইউপিতে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ হচ্ছে।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন ও রামগতির বড়খেরী এবং চর আব্দুল্লাহ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীসহ ছয়জন এবং সদস্য পদে  মোট ৭৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এসব ইউনিয়নে মোট ৩৮ হাজার ২৫৫ জন ভোটার ২৮টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

জাহাঙ্গীর লিটন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়