ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অস্ত্রসহ ১৬ মামলার আসামি ছাত্রলীগ নেতা রবিন গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৩, ৩১ জুলাই ২০২২  
অস্ত্রসহ ১৬ মামলার আসামি ছাত্রলীগ নেতা রবিন গ্রেপ্তার 

রবিন সরদার

গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের ছাত্রলীগ নেতা ও বিভিন্ন থানার ১৬ মামলার আসামি রবিন সরদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে ঢাকার মগবাজার হাতিরঝিল এলাকার তালতলী থেকে গ্রেপ্তার করা হয়। 

রোববার (৩১ জুলাই) তাকে সাত দিনের রিমান্ড আবেদন করে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত রবিন সরদার (২৩) শরিয়তপুরের গোসাইরহাট থানা এলাকার রুহুল আমিন সরদারের ছেলে। গাজীপুর মহানগরের গাজীপুর সদর থানার পশ্চিম জয়দেবপুর এলাকার গোল্ডেল টাওয়ারের ৭তম তলার ভাড়া বাসায় বসবাস করেন। 

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার ওসি আব্দুল মালেক খসরু জানান,  রবিন সরদার গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজে লেখাপড়ার সুবাদে ছাত্রলীগের সঙ্গে রাজনীতি শুরু করে। সেখানে বেশ প্রভাব বিস্তার করে গাজীপুরের বিভিন্ন এলাকায় দাঙ্গা-হাঙ্গামা, চাঁদাবাজি ও জমি দখলের সঙ্গে জড়িয়ে পড়ে। এসব ঘটনার তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে এবং আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

ওসি আব্দুল মালেক খসরু জানান, গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যমতে গাজীপুর সদর থানা পুলিশের সহায়তায় তার বাসায় অভিযান চালানো হয়। এ সময় তার বসতঘরের বিছানার তোশকের নিচ থেকে একটি রিভলবার উদ্ধার করা হয়। এ ঘটনায় রোববার তার বিরুদ্ধে গাজীপুর সদর থানায় অস্ত্র আইনে আরো একটি মামলা করা হয়েছে। 

গত ২৭ এপ্রিল আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ডা. এইচ বি এম ইকবালের গাজীপুরের সোয়েটার কারখানায় চাঁদাবাজি করতে গিয়ে গুলিবর্ষণ ও সন্ত্রাসী কর্মকাণ্ড করার সময় তিন সঙ্গীসহ গ্রেপ্তার হন রবিন সরদার। সম্প্রতি জামিনে মুক্তি পেয়ে আবারও বেপরোয়া হয়ে ওঠেন তিনি।

গাজীপুর মেট্রোপলিটন (জিএমপি) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, দুপুরে তাকে সাত দিনের রিমান্ড চেয়ে গাজীপুর চিফ মেট্রোপলিটন আদালতে পাঠানো হয়েছে।

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়