ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এনআইএমসি এ্যাওয়ার্ড পেলেন রাইজিংবিডির চন্দন

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ১ আগস্ট ২০২২  
এনআইএমসি এ্যাওয়ার্ড পেলেন রাইজিংবিডির চন্দন

এনআইএমসি অ্যাওয়ার্ড নিচ্ছেন জাহিদুল হক চন্দন

জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউট (এনআইএমসি) এ্যাওয়ার্ড-২০২২ পেয়েছেন রাইজিংবিডির মানিকগঞ্জ প্রতিনিধি জাহিদুল হক চন্দন। 

রোববার (৩১ জুলাই) সন্ধ্যায় জাতীয় গণমাধ্যম ইনিস্টিটিউটের শেখ রাসেল অডিটোরিয়ামে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মকবুল হোসেন এই সম্মাননা প্রদান করেন।

সুশাসনের জন্য পাঁচটি কৌশলপত্রের উপর প্রাপ্ত ৩০০’র বেশি আবেদন বিচার বিশ্লেষণ করে জুড়ি বোর্ড প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীদের ৩ ক্যাটাগরিতে ২০ জনকে নির্বাচিত করেন। 

আরো পড়ুন: তথ্য কমিশনেও মিলছে না তথ্য

তথ্য অধিকার নিয়ে পাঠকপ্রিয় অনলাইন পোর্টাল রাইজিংবিডিতে প্রকাশিত ‘তথ্য কমিশনেও মিলছেনা তথ্য’ প্রতিবেদনের জন্য জাহিদুল হক চন্দনকে মনোনীত করেন জুড়ি বোর্ড। 

পদক প্রদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব জনাব মকবুল হোসেন, মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) সামসুল আরেফিন, ইউরোপিয়ন ইউনিয়নের প্রথম সচিব টিম লিডার (শিক্ষা) জনাব হ্যান্স ল্যাম্বব্রিচট, ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর টম মিশসাহ, পিফরডি প্রকল্পের পরিচালক এবং মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্মসচিব আয়েশা আক্তার ও পিফরডি প্রকল্পের টিম লিডার আর্সেন স্টেফেনিয়ন সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

জাহিদুল হক চন্দন বলেন, ‘সরকারি সেবার মান নিয়ে সমালোচনাধর্মী প্রতিবেদন করে সরকারি প্রতিষ্ঠান থেকে  অ্যাওয়ার্ড-এর জন্য মনোনয়ন পাবো কিনা সন্দিহান ছিলাম। আমাকে সম্মানিত করায় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট (এনআইএমসি) ও বিচারকদের প্রতি ধন্যবাদ জানাচ্ছি।’

চন্দন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়