ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এসআই পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা, যুবলীগ নেতা আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ৬ আগস্ট ২০২২   আপডেট: ১২:৩২, ৬ আগস্ট ২০২২
এসআই পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা, যুবলীগ নেতা আটক

পুলিশ পরিচয়ে ছিনতাই করার অভিযোগে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রাহাত খান রুবেলকে (৩২) আটক করেছে পুলিশ।

আটক রাহাত খান রুবেল উপজেলার পৌরসভার খান পাড়া মহল্লার বেল্লাল হোসেন খানের ছেলে। তিনি উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক। এ ছাড়াও রুবেল তাড়াশ উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খানের ভাতিজা।

শনিবার (৬ আগস্ট) সকালে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে, শুক্রবার (৫ আগস্ট) রাতে উপজেলার তাড়াশ-রাণীরহাট আঞ্চলিক সড়কের বারুহাসের বেরখারি এলাকায় ছিনতাইয়ের চেষ্টাকালে ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে।

স্থানীয় সূত্রে জানা যায়, নাটোরের সিংড়া থেকে তাড়াশের দেশিগ্রাম ইউনিয়নের গুড়পিপুল গ্রামে বিয়ের দাওয়াত খাওয়ার জন্য তিন কিশোর সন্ধ্যার কিছু পরে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় আঞ্চলিক সড়কের বেরখারি এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলের গতি রোধ করেন রাহাত। পরে তিনি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দিয়ে ছিনতাই করার চেষ্টা করেন। এ সময় মোটরসাইকেল আরোহীরা
তাদের কাছে টাকা নেই জানিয়ে বাড়িতে ফোন করে টাকা আনতে হবে বলে ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন। একই সঙ্গে রাহাতকেও আটক করে।

আটকের বিষয়ে কথা বলার জন্য তাড়াশ উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খানের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

তাড়াশ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হোসেন আলী রুবেল জানান, আটকের বিষয়টি আমি একাধিক ব্যাক্তির মুখে শুনেছি। বিষয়টি নিয়ে আমি নিজেও কথা বলার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদককে ফোন দিয়েছিলাম। কিন্তু তারা কেউই
আমার ফোন রিসিভ করেননি।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, মোটরসাইকেল আটক করে নিজেকে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল হিসেবে পরিচয় দেন যুবলীগ নেতা রাহাত। পরে ভুক্তভোগীরা ৯৯৯ ফোন করে বিষয়টি জানালে তাকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। অভিযুক্ত নেতা থানা হেফাজতে আছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

অদিত্য রাসেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়