ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্ষোভে বাইকে আগুন দিয়েছি : আশিক  

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৭, ৮ আগস্ট ২০২২   আপডেট: ১৭:১০, ৮ আগস্ট ২০২২
ক্ষোভে বাইকে আগুন দিয়েছি : আশিক  

রাজশাহীতে সড়কে মোটরবাইক আটকানোর প্রতিবাদে আশিক আলী (২৫) নামে এক যুবক তার বাইকে আগুন ধরিয়ে দিয়েছেন। সোমবার (৮ আগস্ট) দুপুর দেড়টার দিকে রাজশাহী মহানগরীর কোর্ট অকট্রয় মোড়ে বাইকে আগুন দেন তিনি।

ক্ষুব্ধ আশিকের বাড়ি মহানগরীর উপকণ্ঠ কাঁঠালবাড়িয়া এলাকায়। বাবার নাম আসাদ আলী। ছয় মাস আগে আশিক নতুন মোটরবাইকটি কিনেছেন। এখনও নিবন্ধনও হয়নি।

আশিক আলী জানান, তিনি পেশায় বালু ব্যবসায়ী। তিনি ভারতীয় ব্রান্ডের টিভিএস অ্যাপাচি আরটিআর-১৬০ সিসির একটি বাইক চালাতেন। ছয়মাস আগে টিভিএসের রাজশাহীর পরিবেশকের কাছ থেকে নতুন বাইকটি কেনেন।

আগুন লাগানোর আগে আশিকসহ তিনজন বাইকে চড়ে যাচ্ছিলেন। এ সময় আশিকের মাথায় হেলমেট ছিল না।

আশিক আলী বলেন, ‘নতুন বাইটটি কেনার পর গত ছয় মাসে ট্রাফিক পুলিশ আমাকে পাঁচ-ছয়টি মামলা দিয়েছে। আমি প্রায় ৪০ হাজার টাকা জরিমানা দিয়েছি। সার্জেন্ট কাগজ চাইলে আমি বাড়ি থেকে এনে দেখাতে চাই। কিন্তু সার্জেন্ট আমাকে সময় দিতে চাননি। তাই ক্ষোভে আমি বাইকে আগুন দিয়েছি।’

কোর্ট অকট্রয় মোড়ে এ সময় রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) ট্রাফিক বিভাগের সার্জেন্ট আবদুল কাইয়ুম দায়িত্ব পালন করছিলেন। তিনি বাইকটি থামিয়ে কাগজপত্র চান। এছাড়া তিনজন নিয়ে বাইক কেন চালাচ্ছেন এবং হেলমেট নেই কেন- জানতে চান সার্জেন্ট কাইয়ুম। বিষয়টি নিয়ে আশিক সার্জেন্ট কাইয়ুমের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন।

আরএমপির মুখপাত্র রফিকুল আলম বলেন, ট্রাফিক নিয়ম না মানার কারণে মামলা দেওয়ার প্রস্তুতি চলছিল। এ কারণে বাইকটিও জব্দ করা হচ্ছিল। তখনই আশিক বাইকের তেলের লাইন খুলে তাতে আগুন ধরিয়ে দেন। 
 

তানজিমুল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়