ঢাকা     বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২০ ১৪২৯ ||  ০৭ রবিউল আউয়াল ১৪১৪

চট্টগ্রাম ৯ ফিলিং স্টেশনে অর্থদণ্ড 

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৮, ৯ আগস্ট ২০২২  
চট্টগ্রাম ৯ ফিলিং স্টেশনে অর্থদণ্ড 

চট্টগ্রামে বিভিন্ন অনিয়ম, ওজনে কম দেওয়া, প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ৯টি ফিলিং স্টেশনে ১ লাখ ৬০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। মঙ্গলবার (৯ আগস্ট) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের নেতৃত্বে তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরীর বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে এই জরিমানা করেন।

কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক নগরের ২ নম্বর গেট ও চান্দগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে খান এন্ড ব্রাদাস ১০ হাজার টাকা; ফসিল পেট্রোল পাম্পকে ১০ হাজার টাকা; কণফুলী ফিলিং স্টেশন, বাকলিয়াকে ২০ হাজার টাকা; মীর ফিলিং স্টেশন, বাকলিয়াকে ১০ হাজার টাকাসহ মোট ৫০,০০০ টাকা অর্থদণ্ড করেন।

চান্দগাও সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা নগরীর নাসিরাবাদ ও প্রবর্তক এলাকায় অভিযান চালিয়ে আলহাজ্ব  ফয়েজ আহমেদ এন্ড সনসকে ১০ হাজার টাকা, বাদশা মিয়া ফিলিং স্টেশন ১০ হাজার টাকাসহ মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস হাক্কানী টাইগারপাস, ডিটি রোড, পাহাড়তলী ও আকবরশাহ এলাকায় অভিযান পরিচালনা করে রিফুয়েলিং স্টেশন ইউনিট-১ কে ৫০ হাজার টাকা, নূর এ মদিনা সিএনজি ফিলিং স্টেশনকে ৪০ হাজার টাকা অর্থদণ্ড করেন।

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, নির্ধারিত মূল্যের চেয়ে বেশি মূল্যে বিক্রির, ওজনে কম দেওয়া, লাইসেন্স না থাকা, জ্বালানি তেলের মান নিয়ে অভিযোগ থাকায় আজ নগরীর বিভিন্ন ফিলিং স্টেশনে মোবাইল কোর্ট পরিচালনা করে বিভিন্ন অনিয়মের পরিপ্রেক্ষিতে অর্থদণ্ড করা হয়। 

এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান জেলা প্রশাসক। 
 

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়