ঢাকা     বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২০ ১৪২৯ ||  ০৮ রবিউল আউয়াল ১৪১৪

ফেনীতে ওসিসহ ৬ জনের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০০, ১০ আগস্ট ২০২২  
ফেনীতে ওসিসহ ৬ জনের বিরুদ্ধে তদন্তের নির্দেশ

ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগে তার স্ত্রী লুৎফুন নাহারের দায়ের করা মামলায় ফেনী মডেল থানার ওসি, দুই এসআইসহ ৬ জনের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (১১ আগস্ট) সকালে এ মামলা দায়ের করলে বিকেলে আদালতের জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আশেকুর রহমান আগামী ৩০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে পিবিআই কে নির্দেশ দিয়েছেন।

সকালে যুবদলনেতা জসিমের স্ত্রী লুৎফুন নাহার বাদী হয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন, এসআই এমরান হোসেন, নারায়ণ চন্দ্র দাস, ডিএসবি কর্মকর্তা হাবিবুর রহমান এবং মো. সৈকত, সাব্বির হোসেন নামে দুই সাক্ষীর বিরুদ্ধে ফেনী সদর আমলী আদালতের জ্যৈষ্ঠ বিচারিক হাকিম মুহাম্মদ আশেকুর রহমানের কাছে অভিযোগ করেন তিনি। এই ঘটনার বিচার বিভাগীয় তদন্তের আবেদন করেন।

আদালতের ব্যাঞ্চ সহকারী শাহ নুর আলম জানান, বিকেলে আদালতের এক শুনানিতে আগামী ৩০ দিনের মধ্যে অভিযোগের তদন্ত প্রতিবেদন জমা দিতে পিবিআই কে নির্দেশ দিয়েছেন। এতে ১৫ দিনের মধ্যে মামলার অগ্রগতি জানাতেও বলা হয়েছে এবং মামলাটি তদন্ত করতে পরিদর্শকের উর্ধ্বতন কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।

গত ২২ জুলাই ঢাকার পল্টনের বিজয়নগর এলাকা হতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহায়তায় ফেনী মডেল থানা পুলিশ ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম (৪৮) গ্রেফতার করে। 

পরে তার দেওয়া তথ্যমতে তার শহরের রামপুরস্থ বাসায় অভিযান চালিয়ে পুরাতন খবরের কাগজে মোড়ানো একটি কালো রংয়ের ৭.৬৫ এমএম পিস্তল, একটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি এবং ২টি লম্বা লোহার ছোরা উদ্ধার করে বলে জানান পুলিশ। ঘটনায় ফেনী মডেল থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

তবে অস্ত্র উদ্ধারের অভিযোগ শুরু থেকে অস্বীকার করে আসছে জাকির হোসেন জসিমের পরিবার। তাকে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে বলে দাবি তাদের।

সৌরভ/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়