ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এবার প্রেমের টানে দিনাজপুরে অস্ট্রিয়ান যুবক, বিয়েও করলেন 

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ১২ আগস্ট ২০২২   আপডেট: ১৩:০৫, ১২ আগস্ট ২০২২
এবার প্রেমের টানে দিনাজপুরে অস্ট্রিয়ান যুবক, বিয়েও করলেন 

প্রেমের টানে বাংলাদেশে দিনাজপুর শহরের আব্দুল রাজ্জাকের মেয়ে রুম্পার কাছে ছুটে এসেছেন অস্ট্রিয়ান নাগরিক অ্যাড্রিয়ান বারিসো নিরা। 

৭ আগস্ট ঢাকা আসেন এই নাগরিক এবং ৮ আগস্ট ঢাকা থেকে দিনাজপুরে আসেন।  ৯ আগস্ট রাতে দিনাজপুর শহরের একটি রেস্টুরেন্টে রুম্পাকে বিয়ে করেন তিনি।

জানা যায়, ২০১৯ সালে বাংলাদেশের মেয়ে রুম্পার সঙ্গে আমেরিকায় অ্যাড্রিয়ানের দেখা হয়। সেখানে তাদের কথা হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম তাদের নিয়মিত যোগাযোগ হতে থাকে। এর পরে দুজন দুজনকে ভালো বাসতে শুরু করেন। দুই পরিবার কথাবার্তার মাধ্যমে ২০২০ সালে তাদের বিয়েতে সম্মত হলেও করোনার কারণে বাংলাদেশে আসা হয়নি। শেষে এই আগস্ট বাংলাদেশে এসে রুম্পাকে বিয়ে করলেন অ্যাড্রিয়ান বারিসো নিরা।

রুম্পা বলেন, অ্যাড্রিয়ান একজন মুসলিম এবং অনেক ভালো মনের মানুষ। আমার পরিবার তার আচার-ব্যবহারে খুবই খুশি। অ্যাড্রিয়ান একজন প্রকৌশলী। আমি দেশবাসীর নিকট দোয়া চাই আমরা যেন সারাজীবন একসঙ্গে থাকতে পারি। আশা করছি, কিছুদিনের মধ্যেই আমি আমার স্বামীর সাথে অস্ট্রিয়ায় চলে যাবো এবং সেখানে তার সাথে সংসার করবো।

অস্ট্রিয়ান নাগরিক অ্যাড্রিয়ান বারিসো নিরা বলেন, ২০১৯ সালে বাংলাদেশের মেয়ে রুম্পার সাথে পরিচয় হয়।  দীর্ঘ ৪ বছর যাবৎ  সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের যোগাযোগ হতো, সেখান থেকে মনের আদান-প্রদান। নিজ দেশ থেকে ভালবাসার টানে ছুটে এসে তাকে বিয়ে করেছি এবং তাকে বিয়ে করে নিজেকে অনেক সুখি মনে হচ্ছে।  স্ত্রীর পাশাপাশি বাংলাদেশের মাটি-মানুষ, সবুজে ঘেরা ধানের মাঠ এবং আবহাওয়া অনেক ভাল লেগেছে। রুম্পাকে নিয়ে দ্রুত নিজ দেশে ফিরে যাবো।

মোসলেম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়