ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

মূল্যবৃদ্ধি নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে: বাণিজ্যমন্ত্রী

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ১৫ আগস্ট ২০২২  
মূল্যবৃদ্ধি নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে: বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বিএনপি কখনও দেশের জন্য চিন্তা করে না। গত কয়েকদিন থেকে জিনিসপত্রের দাম কিছুটা বেড়ে যাওয়ার ফলে বিএনপি আবারও নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা বিভিন্নভাবে জনগণকে বিভ্রান্ত করার পাঁয়তারা করছে। 

মন্ত্রী বলেন, দেশের উন্নয়ন-অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায় বিএনপি ও তার দোসররা। আজকের এই শোকাবহ দিনে তাদের এই ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিতে গত ১৩ বছরের উন্নয়নের চিত্র জনগণের মাঝে সঠিকভাবে তুলে ধরতে সকল নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে পীরগাছা উপজেলা অডিটোরিয়ামে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। 

বাণিজ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। তাই তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সেই স্বপ্নের বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের ফলে আমাদের দেশে আমদানি নির্ভর খাদ্যসহ জ্বালানি তেলে পড়েছে এবং দাম বেড়েছে। এই প্রভাব-সংকট এখন প্রায় সব দেশেই। এ ছাড়াও ডলারের দাম হঠাৎ বেড়ে যাওয়ায় আমাদের দেশে পণ্য আমদানিতে মূল্যবৃদ্ধি পেয়েছে। এসব এখন আন্তর্জাতিক সমস্যা। এই সমস্যাগুলো নিয়ে বিএনপি ষড়যন্ত্রের রাজনীতি করছে।

তিন দিনের সফরে নিজ সংসদীয় আসন রংপুরের পীরগাছায় এসে বাণিজ্যমন্ত্রী আরও বলেন, আজকের ২০২২ সালের ১৫ আগস্ট নতুন এক প্রেক্ষাপট সৃষ্টি হয়েছে। দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রাকে ধ্বংস করতে আবারও বিএনপি ও তার সহযোগী স্বাধীনতা বিরোধী শক্তিরা একজোট হয়েছে। তারা সামনে জাতীয় নির্বাচনকে সামনে রেখে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির দোহাই দিয়ে দেশে একটা অস্বাভাবিক পরিস্থিতি সৃষ্টি করতে মরিয়া হয়েছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান মন্ত্রী। 

এসময় উপস্থিত ছিলেন পীরগাছা উপজেলা আ.লীগের সভাপতি তছলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল হক লিটন, সাংগঠনিক সম্পাদক জাফর ইকবালসহ উপজেলার সকল ইউনিয়নের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আমিরুল/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়