ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গৃহবধূকে অপহরণ করে ছেলের সামনে ধর্ষণ, গ্রেপ্তার ৩ 

ঠাকুরগাঁও প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৭, ২১ আগস্ট ২০২২   আপডেট: ১০:২০, ২১ আগস্ট ২০২২
গৃহবধূকে অপহরণ করে ছেলের সামনে ধর্ষণ, গ্রেপ্তার ৩ 

ঠাকুরগাঁওয়ের হরিপুরে স্বামীর বন্ধুর বাড়ি থেকে বোনের বাড়িতে যাওয়ার পথে তাকে অপহরণ করে গণধর্ষণ করা হয়েছে বলে থানায় অভিযোগ করেছেন এক গৃহবধূ (২৮)। অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

এ ঘটনায় ওই গৃহবধূ ৫ জনের নাম উল্লেখ করে শনিবার (২০ আগস্ট) হরিপুর থানায় মামলা করেন।

আসামিরা হলেন- হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের চাপধা হাটপুকুর গ্রামের সলেমান আলীর ছেলে ফজলুর রহমান (২০), চাপধা পিপলা গ্রামের করিমুল ইসলামের ছেলে রিসাদ (১৯) ও একই এলাকার গুচ্ছগ্রামের শাহজাহান আলীর ছেলে আকাশ (২০), রকিম ও লসকর। 

মামলা সূত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজেলার দক্ষিণ পাড়িয়া এলাকার ওই গৃহবধূ গত শুক্রবার (১৯ আগস্ট) বিকেল সাড়ে চারটার দিকে তার ৭ বছর বয়সী ছেলেকে নিয়ে হরিপুর উপজেলার রুহিয়া এলাকায় স্বামীর বন্ধুর বাড়ি থেকে বোনের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় হরিপুর উপজেলার কামারপুকুর অটো স্ট্যান্ড থেকে গৃহবধূকে অপহরণ করে উপজেলার বকুয়া ইউনিয়নের চাপধা বাজারের পূর্ব উত্তর পাশে আনোয়ার মাস্টারের আম বাগানে নিয়ে যায়। সেখানে ছেলের গলায় ছুরি ঠেকিয়ে জিম্মি করে মাকে বিবস্ত্র করে পর্যায়ক্রমে গণধর্ষণ করে। 

পরে রাত সাড়ে ১২টার দিকে ধর্ষকরা ওই গৃহবধূ ও তার ছেলেকে রাস্তার পাশে ফেলে পালিয়ে যাবার সময় স্থানীয় লোকজন ফজলুর রহমান নামে এ ধর্ষককে আটক করে ৯৯৯ নম্বরে ফোন করে। পরে ফজলুর রহমান ও ভিকটিমের ভাষ্যমতে হরিপুর থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে আরও দুই ধর্ষক রিসাত ও অটোচালক আকাশকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা হরিপুর থানার ওসি তদন্ত আনোয়ার হোসেন বলেন, অভিযুক্ত ৫ জন আসামির মধ্যে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিরা শনিবার (২০ আগস্ট) রাত ১১ টায় বিজ্ঞ আদালতের ম্যাজিস্ট্রেটের সামনে ২২ ধারায় জবানবন্দিতে নিজেদের অপরাধ স্বীকার করেন। পরে আদালতের নির্দেশক্রমে তাদের কারাগারের পাঠানো হয়।

এছাড়াও অন্য আসামিদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে ও গৃহবধূকে স্বাস্থ্যপরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

হিমেল/টিপু

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়