ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাদারীপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার-ডলার লুট

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২১, ২৩ আগস্ট ২০২২  
মাদারীপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার-ডলার লুট

মাদারীপুরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদারের আমেরিকা প্রবাসী বোনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে।  

মঙ্গলবার (২৩ আগস্ট) ভোররাতে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর গ্রামে ডাকাতি হয়। 

ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদের বোন খাদিজা বেগম ও তার স্বামী মিল্টন শিকদার আমেরিকা প্রবাসী। তারা গত ৩০ জুন ছুটি কাটাতে মহিষেরচরে গ্রামের বাড়িতে আসেন। সোমবার (২২ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে দরজা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে আট জন মুখোশধারী ডাকাত। এ সময় ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার, মোবাইলসহ দামি জিনিস নিয়ে যায়।

ভুক্তভোগী খাদিজা বেগম বলেন, ‘আমি আর আমার স্বামী আমেরিকার সিটিজেন। গত ২ মাস আগে ছুটি কাটাতে গ্রামের বাড়ি এসেছি। মধ্যরাতে ঘরের দরজা ভেঙে ঢুকে ডাকাতরা আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে রাখা সোনার দুল, বালা, হারসহ ৬ থেকে ৭ ভরি সোনা, ১০ হাজার ডলার, আমেরিকা থেকে নিয়ে আসা ৫টি আইফোন মোবাইল ও একটি ল্যাপটপ নিয়ে গেছে।‘  

তিনি বলেন, প্রশাসনের কাছে দাবি তারা যেন দ্রুত ডাকাতদের গ্রেফতার করে মালামাল উদ্ধার করে দেয়। 

মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদার বলেন, ডাকাতদলের সদস্যরা অস্ত্রের মুখে ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় জড়িতদের গ্রেফতাদের চেষ্টা চলছে। 
 

বেলাল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়