ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভারতীয় সীমান্তে চোর সন্দেহে বাংলাদেশি যুবককে পিটিয়ে হত্যা

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ২৪ আগস্ট ২০২২   আপডেট: ২২:২৭, ২৪ আগস্ট ২০২২
ভারতীয় সীমান্তে চোর সন্দেহে বাংলাদেশি যুবককে পিটিয়ে হত্যা

ফাইল ফটো

ভারতীয় সীমান্তে গরু চোর সন্দেহে সালাম (৩৫) নামের এক বাংলাদেশি যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (২৪ আগস্ট) ভোরে জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের ভারত-বাংলাদেশ সীমান্তের চাউলহাটি সংলগ্ন বড়ুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সালাম পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের কাহারপাড়া এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে গরু ব্যবসায়ী সালাম ভারতে যান। ওই রাতেই ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকার লাগোয়া ১৯৫ ব্যাটালিয়নের চাউলহাটি সংলগ্ন বড়ুয়াপাড়া গ্রামের নৃপেন রায়ের বাড়ি থেকে তিনটি গরু চুরি হয়।

বিষয়টি বুঝতে পেরে বাড়ির সদস্যরা গরু খুঁজতে বেরিয়ে পড়েন। এলাকার লোকজনও তাদের সঙ্গে যোগ দেন। একপর্যায়ে তারা গরু তিনটি সীমান্তের একটি চা বাগানে দেখতে পান।

খবর ছড়িয়ে পড়লে আরও লোকজন জড়ো হয় সেখানে। এসময় বাগানের ভেতরেই চোর রয়েছে সন্দেহে তারা বাগানটি ঘিরে ফেলেন। তখন ধরা পড়ে যায় সালাম। শুরু হয় গণপিটুনি, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে রাজগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হয়। বিষয়টি তদন্ত শুরু করেছে সেখানকার পুলিশ।

পঞ্চগড়ের সাতমেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বলেন, ‘ভারতে গরু আনতে গিয়ে সালাম নামের এক যুবক মারা গেছেন। মরদেহ দেশে ফিরিয়ে আনতে নিহতের পরিবার বিজিবির কাছে আবেদন করেছে। আশা করছি, সকল প্রক্রিয়া শেষে মরদেহ দেশে ফিরিয়ে আনা হবে।’

নাঈম/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়