ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

শেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ২৯ আগস্ট ২০২২  
স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

শেরপুরে স্ত্রীকে গলাকেটে হত্যার পর কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন শফিকুল ইসলাম (৩৮) নামে এক ব্যক্তি বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর গুরুতর অবস্থায় শফিকুলকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

রোববার (২৮ আগস্ট) দিবাগত রাতে শেরপুর সদর উপজেলার বয়রা পরানপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত স্ত্রীর নাম পারভীন বেগম (৩২)। 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সদর উপজেলার বয়ড়া পরানপুর গ্রামের সোহরাব আলীর মেয়ে পারভীন বেগমের সঙ্গে একই ইউনিয়নের হাওড়া আমতলা গ্রামের জনৈক মন মিয়ার ছেলে শফিকুলের ১০ বছর আগে বিয়ে হয়। গত কয়েক মাস ধরে পারভীন বেগম ও শফিকুলের মধ্যে পারিবারিক বিষয়ে ঝামেলা চলছিল। দুই মাস আগে পারভীন তার বাবার বাড়িতে চলে আসেন। 

রোববার রাতে শফিকুল শ্বশুর বাড়িতে আসেন। রাতের খাবার শেষে স্বামী স্ত্রী ঘুমাতে যান। পরে রাতের কোনো এক সময় ঘুমন্ত পারভীন বেগমকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেন শফিকুল। পরে তিনি নিজেও কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন।

সোমবার সকালে শাশুড়ি জামেলা বেগম মেয়ে পারভীন বেগম এবং শফিকুলের সারা শব্দ না পেয়ে ঘরে উকি দিয়ে দেখতে পান তার মেয়ে রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে আছেন। শফিকুলের ইসলামের মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। এসময় জামেলা বেগমের চিৎকার শুনে লোকজন এসে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে পারভীন বেগমের লাশের মর্গে পাঠায় এবং শফিকুলকে চিকিৎসার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে যায় পুলিশ। 

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

তারিকুল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়